আনসার ব্যাটালিয়ন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

0
535

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অন্যতম অনুসঙ্গ সাধারণ আনসার।৪৯,৫৩৭ জন প্রশিক্ষিত সাধারণ আনসার সদস্য বর্তমানে ৪৩৪৬টি সংস্থায় অংগীভূত রয়েছেন।উক্ত সদস্যবৃন্দ বিমানবন্দর,সমুদ্রবন্দর,পাওয়ার স্টেশন এর মত গুরত্বপূর্ণ কেপিআই শিল্প ও বানিজ্যিক প্রতিষ্ঠান হাসপাতাল ও শিক্ষা প্রতিষ্ঠান এবং মহানগরীগুলোতে ট্রাফিক কন্ট্রোল, নৌ ও অন্যান্য গণ-পরিবহন রেল স্টেশন এবং অন্যান্য সরকারি ও বেসরকারী স্থাপনার নিরাপত্তার দায়িত্ব পালন করছে।

আবেদনের শেষ তারিখ : ২৫ নভেম্বর, ২০২০ইং

আনসার ব্যাটালিয়ন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

প্রশিক্ষণের গ্রহণের পর আপনি হবেন আনসার বাহিনীর একজন গর্বিত সদস্য এবং অংগীভূত আনসার হিসেবে নিরাপত্তা সেবায় অংশগ্রহনের সুযোগ পেতে পারেন।আপনি আগ্রহী যোগ্য প্রার্থী হলে অনলাইনে আবেদন করবেন এবং আপনাকে বাছাইয়ের জন্য নির্ধারিত স্থান ও তারিখের সময়সূচী অনুযায়ী বাছাই কমিটির নিকট উপস্থিত হতে হবে।চুড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ১০ সপ্তাহ মেয়াদী সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করতে হবে এবং প্রশিক্ষণ কোর্স পূর্ণ মেয়াদে আনসার ভিডিপি একাডেমী প্রার্থীদের নিম্নলিখিত যোগ্যতা থাকতে হবে।

বয়স ১৮ হতে ৩০ বছর৯/১১/২০২০ তারিখে বয়স ১৮ বছর
২৫/১১/২০২০ তারিখে বয়স ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতানূন্যতম জেএসসি পাশ হতে হবে
শারীরিক যোগ্যতাউচ্চতা-সর্বনিম্ন ৫ ফুট ৪ ইঞ্চি
বুকের মাপ – ৩০/৩২ ইঞ্চি
দৃষ্টি শক্তি – ৬/৬
কোন দূরারোগ্য ব্যাধি থাকলে প্রার্থীকে
প্রাথমিক বাছাই এ নির্বাচন করা হবে না।
অগ্রাধিকারঅধিক উচ্চতা,শহীদ পরিবার,ক্রীড়া ও
সংস্কৃতিক্ষেত্রে অধিক যোগ্যতা সম্পন্ন,
(ভিডিপি/টিডিপি) মৌলিক প্রশিক্ষণ প্রাপ্ত প্রার্থীকে

সমাজকল্যাণ মন্ত্রণালয় ১০৬টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

আনসার ব্যাটালিয়ন নিয়োগ সার্কুলার ২০২০

আনসার ব্যাটালিয়ন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
আনসার ব্যাটালিয়ন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন