বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট (বিসিএসসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি

0
106

বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট (বিসিএসসিএল) কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানি লিমিটেড একটি বাংলাদেশী সরকারী মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।নিয়োগ সার্কুলার অনুযায়ী বিসিএসসিএল এর নিম্নোক্ত শূন্য পদে সরকারি বিধি মোতাবেক নিমোক্ত পদে লোকবল নিয়োগ করা হবে।এ উদ্দ্যেশ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লিখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিসিএসসিএল) নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২২ ডিসেম্বর ২০১৯ইং

বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট (বিসিএসসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট (বিসিএসসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট (বিসিএসসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি

১। সহকারী ব্যবস্থাপক (স্যাটেলাইট কন্ট্রোলার)
খালি পদের সংখ্যা : ০২
শিক্ষাগত যোগ্যতা : সরকার অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ইইই/ইটিই/সিএসই/ইইসিই/অ্যারোনোটিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক।
অভিজ্ঞতা : স্যাটেলাইট কমিউনিকেশন/এ্যারোনটিক্স/টেলিকমিউনিকেশন/ওয়্যারলেস কমিউনিকেশন এর কাজে ০৩(তিন) বছরের অভিজ্ঞতা সম্পন্ন। স্যাটেলাইট কার্যক্রম বা তৎসংশ্লিষ্ট প্রতিষ্ঠানে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী অগ্রাধিকারযোগ।

২। সহকারী ব্যবস্থাপক (মনিটরিং এন্ড কন্ট্রোলার অপারেটর)
খালি পদের সংখ্যা : ০২
শিক্ষাগত যোগ্যতা : সরকার অনুমোদিত বিশ্ববিদ্যালয থেকে ন্যূনতম ইইই/ইটিই/জিএসই/ইসিই/ইইসিই বিষয়ে স্নাতক।ইইই/ইটিই/সিএসই/ইসিই/ইইসিই বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থী অগ্রাধিকারযোগ্য।
অভিজ্ঞতা : স্যাটেলাইট কমিউনিকেশন/এ্যারোনটিক্স/টেলিকমিউনিকেশন/ওয়্যারলেস কমিউনিকেশন্স এর কাজে ০৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন।স্যাটেলাইট কার্যক্রম বা তৎসংশ্লিষ্ট প্রতিষ্ঠানে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী অগ্রাধিকারযোগ্য।

৩। সহকারী ব্যবস্থাপক (গ্রাহক সেবা)
খালি পদের সংখ্যা : ০২
শিক্ষাগত যোগ্যতা : সরকার অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ইইই/ইটিই/সিএসই/ইইসিই বিষয়ে স্নাতক।এমবিএ সনদধারী প্রার্থী অগ্রাধিকারযোগ্য।
অভিজ্ঞতা : সরকারি অথবা বেসরকারি/আন্তর্জাতিক প্রতিষ্ঠানের কাষ্টমার সার্ভিসের নির্বাহী পদে ০৩ (তিন) বছরের অভিজ্ঞতা সম্পন্ন।টেলিকমিউনিকেশন/স্যাটেলাইট কমিউনিকেশন/মোবাইল অপারেটিং কোম্পানির কার্যক্রমে অভিজ্ঞ প্রার্থী অগ্রাধিকারযোগ্য।স্যাটেলাইট কার্যক্রম বা তৎসংশ্লিষ্ট প্রতিষ্টানে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী অগ্রাধিকারযোগ্য।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। সরকারি,আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষায় সময় প্রদর্শন করতে হবে।

২। প্রার্থীর যোগ্যতা যাচাই : ক) প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল,মিথ্যা বা ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসুদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।ভুল তথ্য/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থীতা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।মৌখিক পরীক্ষার সময় নিম্নবর্ণিত (ক্রমিক নং ১-৫) পর্যন্ত কাগজপত্রের মূলকপি প্রদর্শন পূর্বক প্রতিটির ০১টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। খ) প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র। গ) প্রার্থী যে ইউনিয়ন/পৌরসাভা এর বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র। ঘ) জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদের সত্যায়িত অনুলিপি। ঙ) অনলাইন পূরণকৃত ছবিসহ আবেদনপত্রের কপি।

৩। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য “বিসিএসসিএল” এর ওয়েবসাইটে পাওয়া যাবে।

৪। নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যে কোন বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

৫। নিয়োগে কোম্পানির বিধি-বিধান অনুসরণ করা হবে এবং পরবর্তীতে সংশ্লিষ্ট বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।নিয়োগ প্রাপ্ত কর্মকর্তাগণ কোম্পানির অনুমোদিত বেতন কাঠামো অনুযায়ী বেতন ও ভাতাদি প্রাপ্য হবেন।

৬। লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট (বিসিএসসিএল) নিয়োগ সার্কুলার

বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট বিসিএসসিএল নিয়োগ সম্পর্কিত তথ্য
বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট বিসিএসসিএল নিয়োগ সম্পর্কিত তথ্য

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন