দৈনিক ভিত্তিতে সরাসরি নিয়োগ দিবে খুলনা শিপইয়ার্ড লিমিটেড

1380

খুলনা জেলায় অবস্থিত খুলনা শিপইয়ার্ড লিমিটেড কর্তৃক নতুন একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী খুলনা শিপইয়ার্ড লিমিটেড এর রাবার ফ্যাক্টরীতে নিম্ন বর্ণিত পদে অস্থায়ী ভিত্তিতে দৈনিক ভিত্তিতে জনবল নিয়োগ প্রদান করা হবে।সার্কুলার বর্ণিত সকল শর্তাদি ও নিয়ম অনুসরণ করে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২৪ এপ্রিল ২০২২ইং

খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নামপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
১। নিম্ন করণিক কাম কম্পিউটার অপারেটর০১ন্যূনতম এইচএসসি (বাণিজ্যিক বিভাগ)
পাশসহ সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন।
২। কম্পাউন্ডিং/কেমিক্যাল মিক্সিং ওয়ার্কার০১অষ্টম শ্রেণি পাশসহ রাবার ফ্যাক্টরী অথবা
প্লাষ্টিক ইন্ডাষ্ট্রিতে কাজে অভিজ্ঞাসম্পন্ন।
৩। ভল্কানাইজিং ওয়ার্কার০২অষ্টম শ্রেণি পাশসহ রাবার ফ্যাক্টরী অথবা
প্লাষ্টিক ইন্ডাষ্ট্রিতে কাজে অভিজ্ঞাসম্পন্ন।
৪। রাবার প্রিফরমিং ও ট্রিমিং ওয়ার্কার০১অষ্টম শ্রেণি পাশসহ রাবার ফ্যাক্টরী অথবা
প্লাষ্টিক ইন্ডাষ্ট্রিতে কাজে অভিজ্ঞাসম্পন্ন।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। আগ্রহী প্রার্থীগণকে খুশিলি কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে স্পষ্টাক্ষরে স্বহস্তে পূরণপূর্বক ব্যবস্থাপনা পরিচালক খুলনা শিপইয়ার্ড বাংলাদেশ নৌ-বাহিনী, খুলনা বরাবর আবেদন করতে হবে।আবেদন ফরম খুশিলির ওয়েবসাইট অথবা সরাসরি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট সেকশন হতে সংগ্রহ করা যাবে।

২। বর্ণিত নং ১নং পদের ক্ষেত্রে টাকা ২০০টাকা ও ২নং থেকে ৪নং পদের জন্য ৫০টাকা খুলনা শিপইয়ার্ড এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ফান্ড, খুলনা এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে অফেরৎযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ আবেদন করতে হবে।

৭৩টি খালি পদে নিয়োগ দিবে বাংলাদেশ সুপ্রীম কোর্ট

৩। আবেদন পত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা/নাগরিক সনদপত্র ও অভিজ্ঞতার সনদপত্র (সত্যায়িত ফটো কপি) ও সদ্য তোলা রঙ্গিন পাসপোর্ট সাইজের ০৩ কপি ছবি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।(মৌখিক সাক্ষাৎকার এর সময় সকল প্রকার শিক্ষাগত যগোতার মূল সনদ অবশ্যই সাথে আনতে হবে।)

৪। প্রার্থীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বৎসর হতে হবে।বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য নয়।তবে অভিজ্ঞ/মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির নিয়োগ সার্কুলার ২০২২

খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন