বেঙ্গল প্লাস্টিক পাইপস লিমিটেড ১০০টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
356

বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে খ্যাত বেঙ্গল প্লাস্টিক পাইপস লিমিটেড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হযেছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী প্রতিষ্ঠানের সেলস ও মার্কেটিং বিভাগে বেশিকিছু সংখ্যক খালি পদে সেলস রিপ্রেজেন্টেটিভ(এসআর) পদে চৌকস ও সৎ কর্মঠ প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে।প্রতিষ্ঠানের নিজস্ব নিয়োগ কাঠামো ও বেতন বিধি মোতাবেক এই নিযোগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে নিম্নোক্ত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বেঙ্গল প্লাস্টিক পাইপস লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২১ ডিসেম্বর ২০১৯ইং

বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি
বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নিয়োগ বিজ্ঞপ্তি

বেঙ্গল প্লাস্টিক পাইপস লিমিটেড নিয়োগ সার্কুলার

পদের নাম : সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর)

খালি পদের সংখ্যা : ১০০

চাকুরির ধরণ : ফুল টাইম

বয়স : সবোর্চ্চ ১৮-৩০ বৎসর

অভিজ্ঞতা : ফ্রেশ অথবা অভিজ্ঞতাসম্পন্ন

পুরুষ/মহিলা : শুধুমাত্র পুরুষপ্রার্থী

কর্মস্থল : বাংলাদেশের যে কোন স্থানে

বেতন : আলোচনা সাপেক্ষ

শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি/স্নাতক বা সমমান

অন্যান্য যোগ্যতাসমূহ : প্লাস্টিক/পলিমার এর ১/২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কঠোর পরিশ্রমী হতে হবে। বাংলা ও ইংরেজীতে যোগাযোগ দক্ষতা থাকেত হবে।

চাকরির আবেদন করার নিয়ম

সাক্ষাৎকারের তারিখ ও সময় ১০ ডিসেম্বর ২০১৯ (সকাল ১০টা থেকে দুপুর ১২টা) ১৪ ডিসেম্বর ২০১৯ (সকাল ১০টা থেকে দুপুর ১২টা) ২১ ডিসেম্বর ২০১৯ (সকাল ১০টা থেকে দুপুর ১২টা)।পুর্ণাঙ্গ সিভি সহ সাম্প্রতিক পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি সহ প্রাতিষ্ঠানিক সার্টিফিকেট ও জাতীয় পরিচয়পত্র এর ফটোকপি নিয়ে আসতে হবে।

প্রতিষ্ঠানের নাম : বেঙ্গল প্লাস্টিক পাইপস লিমিটেড
ঠিকানা : ৭৫ গুলশান এভিনিউ,গুলশান-১,ঢাকা

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন