পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ২৫০টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

1384

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।দেশব্যাপী জাতীয় বিদ্যুৎ গ্রিড পরিচালন সংরক্ষণ ও উন্নয়ন কাজে নিয়োজিত।নিয়োগ সার্কুলার অনুযায়ী নিম্নবর্ণিত খালি পদসমূহে প্রকল্প মেয়াদী প্রথমত অস্থায়ী নিয়োগ প্রদান করা হবে।পরবর্তীতে কর্তৃপক্ষের বিবেচনায় উপযুক্ত প্রার্থীদের চাকরি স্থায়ী করণ করা হতে পারে।প্রতিষ্ঠানের বেতন বিধি ও নিয়োগ সার্কুলার বর্ণিত সকল শর্তাদিসমূহ অনুসরণ করে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২৬ ডিসেম্বর ২০২১ইং

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামবেতনপদ-সংখ্যা
১। জুনিয়র হিসাব সহকাকরী২৩,০০০০৯
২। জুনিয়র ব্যক্তিগত-সচিব২৩,০০০১৫
৩। জুনিয়র ভান্ডার রক্ষন২৩,০০০০৩
৪। জুনিয়র নিরাপত্তা পরিদর্শক২৩,০০০১৫
৫। কারিগরী সহায়ক১৪,৫০০২০০
৬। অফিস সহায়ক১৪,৫০০০৮

বাংলাদেশ পুলিশ সিআইডি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড অন-লাইন চাকরির আবেদন করার শুরুর তারিখ ০৬ ডিসেম্বর ২০২১ থেকে শেষ হবে ২৬ ডিসেম্বর ২০২১ইং।

২। চাকরির আবেদন করার জন্য পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। অথবা pgcb.teletalk.com.bd এই সাইট ভিজিট করে সম্পূর্ণ নির্দেশনা অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

৩। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্র ও অন্যান্য কাগজের মূল কপি প্রদর্শন করতে হবে।প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগপত্র জাল,মিথ্যা,ভূয়া,অসম্পূর্ণ বিজ্ঞপ্তিতে চাওয়া শর্তের সাথে অসামঞ্জস্যপূর্ণ প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন কররে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।ভুল/জাল কাগপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থিতা যে কোন পর্যায়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ সার্কুলার ২০২১

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন