ঢাকা আহছানিয়া মিশন চাকরির নিয়োগ সার্কুলার

0
716

ঢাকা আহছানিয়া মিশন কর্তৃক পরিচালিত টেকনিক্যাল অ্যান্ড ভোকেশনাল এডুকেশন অ্যান্ড ট্রেনিং (টিভিইটি) বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী আহছানিয়া মিশন পলিটেকনিক ইনস্টিটিউট যশোর ও দেশের বিভিন্ন ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউটসহ প্রধান কার্যালয়ের জন্য সহকারী প্রোগ্রাম অফিসার পদে বেশকিছু সংখ্যক দক্ষ সৎ কর্মঠ পরিশ্রমী ও অভিজ্ঞতাসম্পন্ন পুরুষ ও মহিলা প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে।প্রতিষ্ঠানের নিজস্ব বেতন কাঠামো ও বিধি অনুযায়ী নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে নিম্নে বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ১৮ ডিসেম্বর ২০১৯ইং

ঢাকা আহছানিয়া মিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
ঢাকা আহসানিয়া মিশনে নিয়োগ সার্কুলার

ঢাকা আহছানিয়া মিশন নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম : সহকারী প্রোগ্রাম অফিসার

খালি পদের সংখ্যা : নির্দিষ্ট নয়

চাকুরির ধরণ : ফুল টাইম

বয়স : সবোর্চ্চ ২৫-৪৫ বৎসর

অভিজ্ঞতা : স্কিল ট্রেনিং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

পুরুষ/মহিলা : উভয়ই

কর্মস্থল : বাংলাদেশের যে কোন স্থানে

বেতন : আলোচনা সাপেক্ষ

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোন বিষয়ে স্নাতকোত্তর পাস

অন্যান্য যোগ্যতাসমূহ : অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।আবেদনকারীকে কম্পিউটার ব্যবহারে অবশ্যই দক্ষ হতে হবে। কঠোর পরিশ্রমী হতে হবে। বাংলা ও ইংরেজীতে যোগাযোগ দক্ষতা থাকেত হবে।

চাকরির আবেদন করার নিয়ম

দুই কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা সত্যায়িত ছবিসহ একটি পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ কপি,নাগরিকত্ব সনদ এবং জাতীয় পরিচয়পত্রের স্পষ্ট কপি পাঠাতে হবেআবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্ত সঙ্গে ছবি পাঠাতে হবে।কম্পিউটারে মুদ্রিত আবেদনপত্র ডাক মারফত অথবা সরাসরি এবং ই-মেইল দুভাবেই উল্লেখিত ঠিকানায় জমা দিতে হবে।খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।শুধু বাছাইকৃত প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

প্রতিষ্ঠানের নাম : প্রশাসন ও মানবসম্পদ বিভাগ,ঢাকা আহছানিয়া মিশন
ঠিকানা : বাড়ি-১৯,রাস্তা-১২(নতুন),ধানন্ডি,ঢাকা-১২০৯
ই-মেইল : [email protected]

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন