জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ ৭১টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
150

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রশাসন-১ অধিশাখার গত ২ সেপ্টেম্বর ২০১৯ তারিখের স্মারকপত্র মূলে প্রাপ্ত ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের (কর্মকর্তা/কর্মচারী) চাকুরী প্রবিধানমালা-২০০৫ এবং সংশ্লিষ্ট অন্যান্য বিধি অনুযায়ী জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নিম্নবর্ণিত ৩য় শ্রেণীর (গ্রেড-১৬) শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকগণের নিকট হতে অনলাইনের মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০৯ ফেব্রুয়ারি ২০২০ ইং

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নিয়োগ বিজ্ঞপ্তি

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

১। পদের নাম : হিসাব সহকারী
খালি পদের সংখ্যা : ৪৩
বয়সসীমা : সর্বোচ্চ ৩০ বছর
বেতনস্কেল : ৯,৩০০-২২,৪৯০ । গ্রেড : ১৬
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় অন্যুন দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ এবং কম্পিউটারে ফান্ডামেন্টাল কোর্সসহ কম্পিউটার এ বাংলা ও ইংরেজী টাইপিং প্রতি মিনিটে যথাক্রমে ৩০ ও ৪০ শব্দের নির্ভুল গতি থাকতে হবে।

২। পদের নাম : অফিস সহকারী কাম ডাটা এন্ট্রি অপারেটর
খালি পদের সংখ্যা : ২৮
বয়সসীমা : সর্বোচ্চ ৩০ বছর
বেতনস্কেল : ৯,৩০০-২২,৪৯০ । গ্রেড : ১৬
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ এবং কম্পিউটারে ফান্ডামেন্টাল কোর্সসহ কম্পিউটার এ বাংলা ও ইংরেজী টাইপিং প্রতি মিনিটে যথাক্রমে ৩০ ও ৪০ শব্দের নির্ভুল গতি থাকতে হবে।

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ নিয়োগ সার্কুলার

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ অনলাইন চাকরির আবেদন
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ অনলাইন চাকরির আবেদন

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন