পরিকল্পনা মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0
1218

পরিকল্পনা মন্ত্রণালয় কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী পরিকল্পনা বিভাগের রাজস্ব খাতভুক্ত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বেশকিছু সংখ্যক পদে জনবল নিয়োগ প্রদান করা হবে।৬টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ৩৩টি খালি পদে নিয়োগের জন্য সার্কুলার বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাদি অনুসরণ করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।সরকারি বেতন বিধি অনুযায়ী চাকরি প্রার্থীদের বেতন স্কেল নির্ধারণ করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।পরিকল্পনা মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ১০ জানুয়ারি ২০২২ইং

পরিকল্পনা মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম ও বেতনপদ সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর
বেতন : ১১,০০০-২৬,৫৯০
০৭কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে
স্নাতক বা সমমানের ডিগ্রি
২। অফিস সসহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
বেতন : ৯,৩০০-২২,৪৯০
০১কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক
সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
৩। ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর
বেতন : ৯,৩০০-২২,৪৯০
০৪কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক
সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
৪। ট্রেসার
বেতন: ৯,০০০-২১,৮০০
০১সরকার কর্তৃক অনুমোদিত কোন স্বীকৃত প্রতিষ্ঠান
হতে সিভিল ড্রাফটিং উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (ভোকেশনাল) উত্তীর্ণ
৫। সর্টার
বেতন: ৮,৫০০-২০,৫৭০
০১ কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক
সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
৬। অফিস সহায়ক
বেতন : ৮,২৫০-২০,০১০
১৯ কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক
সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

০১। অনলাইন আবেদন করার জন্য প্রার্থীদের plandiv.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করেত হবে।২১/১২/২০২১ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে।মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা,এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

০২। মৌখিক পরীক্ষার সময় আবেদনকারীকে ক) শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র খ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভা চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের কমিশনার/মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র গ) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র ঘ) জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনপত্র সনদপত্রসহ প্রযোজ্য অন্যান্য সকল সনদ/প্রত্যয়নপত্রের মূলকপি সঙ্গে আনতে হবে।

ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

০৩। শারীরিক প্রতিবন্ধী,এতিম.ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং আনসার ও ভিডিপি প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী কর্তৃপক্ষের সার্টিফিকেট এবং মুক্তিযোদ্ধা কোটার আবেদনকারী প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশষ নীতিমালা অনুযায়ী মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পিতা-মাতার/পুত্র-কন্যার পুত্র-কন্যা গণের পিতা-মাতার/মাতার পিতা-মাতার মুক্তিযোদ্ধার সনদপত্র ।

০৪। আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পুত্র কন্যা হলে আবেদনপত্রের সাথে মুক্তিযোদ্ধার সনদপত্র এবং আবেদনকারীর সাথে সম্পর্ক উল্লেখপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রত্যয়নপত্র।নিয়োগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত বিদ্যমান সরকারি নীতিমালা অনুসরণ করা হবে।মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/নতি/নাতনী,এতিম,ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী এবং আনসার ও ভিডিপি প্রার্থীদের সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত সার্টিফিকেট মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

০৫। কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে বর্ণিত শূন্যপদের সংখ্যা বাড়াতে বা কমাতে পারবেন।শূন্যপদ পূরণের বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।নিয়োগ বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ সংক্ষরণ করে।

পরিকল্পনা মন্ত্রণালয় চাকরির নিয়োগ সার্কুলার ২০২২

পরিকল্পনা মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন