ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ৪৭টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
87

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) এ কোম্পানির প্রচলিত বেতন স্কেল ও ভাতা দিতে নিম্নে বর্ণিত পদে শিক্ষানবিশ হিসেবে কোম্পানি আইন অনুসরণে কাজ করার মানসিকতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী পুরুষ নাগরিকদের নিকট হতে ওয়েবাসইটে বর্ণিত নির্ধারিত ফরম-এ দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২০ ফেব্রুয়ারি ২০২০ইং

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি
ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো)

পদের নাম : সুইচ বোর্ড এটেন্ডেন্ট (এসবিএ)(শিক্ষানবিশ)

খালি পদের সংখ্যা : ৪৭

বেতনস্কেল : ২৩,০০০ (মাসিক)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ক) এইচএসসি (বিজ্ঞান) খ) শিক্ষাক্ষেত্র কোন পর্যায়ে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণদের ক্ষেত্রে সিজিপিএ ৫.০ স্কেলে নূন্যতম ২.৮১৩ এবং ৪.০ স্কেলে ন্যূনতম ২.২৫ থাকতে হবে।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২০/০২/২০২০ তারিখের মধ্যে শুধুমাত্র ওজোপাডিকো’র ওয়েবসাইট এ অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে দরখাস্ত করতে হবে।অনলাইন অ্যাপ্লিকেশন ফরম এর নির্দিষ্ট স্থানে প্রার্থীর স্বাক্ষর ও ছবি স্ক্যান করে বসাতে হবে।

২। দরখাস্ত করার সময় ফরম পূরণ করার নিয়ম ও অন্যান্য শর্তাবলী ওয়েবসাইটেই পাওয়া যাবে।অনলাইনে আবেদন করার পর প্রাপ্ত অ্যাপ্লিকেশন সিরিয়াল নম্বর-টি যথাযথভাবে সংরক্ষণ করতে হবে।

৩। আবেদনকারীর পরীক্ষার ফি ডাচ্ বাংলা ব্যাংক এর মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ওয়েষ্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিঃ এর অনুকূলে ৫০০ টাকা (অফেরতযোগ্য) পাঠাতে হবে।টাকা পাঠানোর নিয়মাবলী কোম্পানির ওয়েবসাইটে পাওয়া যাবে।

৪। লিখিত পরীক্ষা গ্রহণের পর উত্তীর্ণ প্রার্থীদের নিকট থেকে আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে শিক্ষাগত যোগ্যতাসহ অন্যান্য প্রয়োজনীয় দলিলাদি আহবান করা হবে।আহবানকৃত দলিলাদিসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

৫। সরকারী,আধাসরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীগণ তাদের নিয়োগকারী কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে পারবেন।লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০২ কপি ছবি,আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে প্রয়োজনীয় দলিলাদি দাখিলের সময় তা স্ব স্ব নিয়োগকারী কর্তৃপক্ষের মাধ্যমে প্রেরণ করতে হবে।

৬। সুইচ বোর্ড এটেন্ডেন্ট (শিক্ষানবিশ) হিসেবে এক বছর প্রশিক্ষণ গ্রহণ করতে হবে।

৭। কেবলমাত্র প্রশিক্ষণ মূল্যায়ন উত্তীর্ণ শিক্ষানবিশগণ তাদের সন্তোষজনক পুলিশ প্রতিবেদন পাওয়া সাপেক্ষে পরবর্তীতে প্রবেশনে নিয়োগের জন্য বিবেচিত হবেন।

৮। প্রশিক্ষণ চলাকালীন সময়ে শিক্ষানবিশ হিসেবে প্রতি মাসে সর্বসাকুল্যে ২৩,০০০ টাকা প্রশিক্ষণ ভাতা প্রাপ্য হবেন।

৯। ৬ মাসের প্রশিক্ষণ শেষে প্রাপ্য প্রশিক্ষণ ভাতার অর্ধেক উৎসব বোনাস প্রাপ্য হবেন।

১০। বর্ণিত পদের ক্ষেত্রে ২০/০২/২০২০ তারিখে ১৮ হতে ৩০ বৎসর।প্রকৃত মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যাদের জন্য উর্ধ্ব বয়স ৩২ বৎসর।

১১। চাকুরীতে নিয়োগ বিষয়ে সরকার কর্তৃক কোটা সংক্রান্ত সর্বশেষ আদেশ প্রযোজ্য হবে।

১২। শুধুমাত্র বাছাইয়ে উত্তীর্ণ প্রার্থীদেরকে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।

১৩। অসম্পূর্ণ আবেদনপত্র বা শর্তাবলী অপূর্ণ থাকলে আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১৪। লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১৫। প্রশিক্ষণে থাকাকালীন কোম্পানির আওতাধীন যে কোন দপ্তরে সংযুক্ত রেখে বাস্তব প্রশিক্ষণ দেয়া হবে।নিয়োগকৃত কর্মচারীকে ওজোপাডিকোর আওতাধীন যে কোন দপ্তরে চাকুরী করতে বাধ্য থাকতে হবে।

১৬। কোন কারণ দর্শানো ব্যতিরেকেই যে কোন আবেদনপত্র এবং এ নিয়োগ প্রক্রিয়া বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

১৭। নিয়োগ বিষয়ে যে কোন ধরনের তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য করা হবে।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) নিয়োগ সার্কুলার

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন