বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
84

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন এ নিম্নে বর্ণিত পদে নিয়োগের নিমিত্তে প্রয়োজনীয় যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকগনের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাইতেছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশন নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ১৩ ফেব্রুয়ারি ২০২০ইং

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নিয়োগ বিজ্ঞপ্তি

০১। পদের নাম : লাইব্রেরীয়ান
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ১১,০০০-২০,৩৭০ গ্রেড : ৯ম
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে লাইব্রেরী সাইন্স-এ ৪ বছর মেয়াদী অনার্স তৎসহ ৭ বছরের স্বীকৃত/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকুরীর অভিজ্ঞতা এবং লাইব্রেরী সফটওয়্যার “কোহা” পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।

০২। পদের নাম : সহকারী হিসাব রক্ষক
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ৬,৪০০-১৪,২৫৫ গ্রেড : ১১তম
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ৪ বছর মেয়াদী বিবিএ (একাউন্টিং/ফাইন্যান্স) পাশ।(সরকারী/আধা) সরকারী বা বৃহৎ কোম্পানীতে কমপক্ষে ৫ বছরের কাজ করার অভিজ্ঞতা।কম্পিউটারে এমএস ওয়ার্ড ও এক্সসেল কাজ এবং হিসাব সংক্রান্ত কাজসহ এ্যাকউন্স রুলস সম্পর্কে বাস্তব জ্ঞান থাকিতে হইবে।

০৩। পদের নাম : উপ-সহকারী
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ৫,৯০০-১৩,১২৫ গ্রেড : ১২তম
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অনার্সসহ লাইব্রেরী সাইন্স-এ ২য় শ্রেণীল মাস্টার্স/লাইব্রেরী সাইন্স ডিপ্লোমাসহ মাস্টার্স এবং লাইব্রেরী সফটওয়্যার পরিচালনা সহ আইট বিষয়ক অভিজ্ঞতা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

০৪। পদের নাম : কম্পিউটার লাইব্রেরীয়ান টেকনিশিয়ান
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ৫,৯০০-১৩,১২৫ গ্রেড : ১২তম
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যেকোন শিক্ষা বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক/সি.এস.ই ডিপ্লোমাসহ নেটওয়াকিং,সিসি টিভি,ওয়াইফাই ও প্রজেক্টর পরিচালনায় ০৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

০৫। পদের নাম : কম্পিউটার অপারেটর
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ৫,৫০০-১২,১২৫ গ্রেড : ১৩তম
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যেকোন শিক্ষা বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক পাস,কম্পিউটার,হার্ডওয়্যার ও সফটওয়্যারসহ ডিপ্লোমা তৎসহ নেটওয়াকিং,সিসি ক্যামেরা, ও মাল্টি মিডিয়ার মাধ্যমে যেকোন প্রোগ্রাম উপস্থাপনে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

০৬। পদের নাম : এ/সি-কাম বৈদ্যুতিক টেকনিশিয়ান
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ৫,২০০-১১,২৩৫ গ্রেড : ১৪তম
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : টিটিসি বা ভোকেশনাল উচ্চ মাধ্যমিক পাস তৎসহ এ/সি ও বৈদ্যুতিক কাজের ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। প্রার্থীকে আগামী ১৩/০২/২০২০ইং তারিখের মধ্যে ০৩(তিন) কপি পাসপোর্ট সাইজের ছবি ও সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সার্টিফিকেটসহ নিম্নস্বাক্ষরকারীর দপ্তরে দরখাস্ত জমা দিতে হইবে।অনলাইনে ও দরখাস্তের সাথে সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সার্টিফিকেট স্ক্যানিং কপি জমা দেওয়া যাইবে। ২। বাস্তব অভিজ্ঞতা না থাকিলে প্রার্থীর আবেদন করার প্রয়োজন নাই।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন নিয়োগ সার্কুলার

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন