মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
64

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী খ্যাতনামা পেট্রোলিয়াম পণ্য বিপণকারী প্রতিষ্ঠান মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এর নিম্নোক্ত পদসমূহে নিয়োগের জন্য প্রত্যেক পদের পার্শ্বে বর্ণিত শিক্ষাগত/পেশাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত্ উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ৩১ মার্চ ২০২০ইং

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি
মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

১। পদের নাম : সিনিয়র সেলস অফিসার
খালি পদের সংখ্যা : ০২
বেতনস্কেল : ২৯০০০-৩০৪৫০-৩১৯৮০-৫৭৫১০
শিক্ষাগত যোগ্যতা : সম্মানসহ এমকম/এমএসএস/এমএসসি/এমবিএ/এমবিএম/এমএ অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রী।কমপক্ষে ১টি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে।কোন ক্ষেত্রে ৩য় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না। অভিজ্ঞতা : বাণিজ্যিক অথবা শিল্প প্রতিষ্ঠানে সেলস/মার্কেটিং অফিসার হিসেবে কাজের ০৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

২। পদের নাম : জুনিয়র অপারেশন্স অফিসার/জুনিয়র অপারেশন্স ইঞ্জিনিয়ার
খালি পদের সংখ্যা : ০৪
বেতনস্কেল : ২২০০০-২৩৪৫০-২৪২৬০-৫৩০৬০
শিক্ষাগত যোগ্যতা : সম্মানসহ স্নাতকোত্তর (পদার্থ/রসায়ন)/এমবিএ অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল/সিভিল/ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স/পেট্রোলিয়াম/কেমিক্যাল/পাওয়ার/অটোমোবাইল)ডিগ্রী।কমপক্ষে ০১টি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে।কোন ক্ষেত্রে ৩য় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।অথবা সর্বক্ষেত্রে ১ম বিভাগসহ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল/সিভিল/ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স/কেমিক্যাল/পাওয়ার/অটোমোবাইল) ডিগ্রী। অভিজ্ঞতা : ০৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩। পদের নাম : জুনিয়র অফিসার (আইটি)
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ২২০০০-২৩১০০-২৪২৬০-৫৩০৬০
শিক্ষাগত যোগ্যতা : সম্মানসহ স্নাতকোত্তর (কম্পিউটার সায়েন্স) অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমাধারীদের ক্ষেত্রে শিল্প ও বাণিজ্যিক (কম্পিউটার সায়েন্স) ডিগ্রী।কমপক্ষে ০১টি প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ প্রতিষ্ঠানে হার্ডওয়ার,সফটওয়্যার ও থাকতে হবে।কোন ক্ষেত্রে ৩য় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।অথবা সর্বক্ষেত্রে ১ম বিভাগসহ ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (কম্পিউটার কাজের ০৩ বছরের অভিজ্ঞতা টেকনোলজী) ডিগ্রী।মাইক্রোসফট/সিসিএনএ অনুমোদিত প্রফেশনাল থাকতে হবে।সার্টিফিকেটধারীদের অগ্রাধিকার দেয়া হবে। অভিজ্ঞতা : ডিপ্লোমাধারীদের ক্ষেত্রে শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে হার্ডওয়ার,সফটওয়্যার ও নেটওয়ার্ক সাপোর্ট ইঞ্জিনিয়ার হিসেবে কাজের ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৪। পদের নাম : জুনিয়র অফিসার (সিকিউরিটি)
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ২২০০০-২৩১০০-২৪২৬০-৫৩০৬০
শিক্ষাগত যোগ্যতা : শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম স্নাতক ডিগ্রী।সশস্ত্র বাহিনী/বিজিবি/কোস্টগার্ড/পুলিশ বাহিনী/প্রতিরক্ষা/গোয়েন্দা দপ্তরের অবসর প্রাপ্ত নন কমিশন/নন ক্যাডার অফিসার।শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে ৩য় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না। অভিজ্ঞতা : অবসর গ্রহণের পর খ্যাতনামা বাণিজ্যিক/শিল্প প্রতিষ্ঠানে সিকিউরিটি অফিসার হিসেবে কাজের ০২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৫। পদের নাম : জুনিয়র অফিসার (ফায়ার এন্ড সেফটি)
খালি পদের সংখ্যা : ০১
বেতনস্কেল : ২২০০০-২৩১০০-২৪২৬০-৫৩০৬০
শিক্ষাগত যোগ্যতা : শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম স্নাতক ডিগ্রী।ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর অবসর প্রাপ্ত নন কমিশন অফিসার অথবা সশস্ত্র বাহিনী/বিজিবি/কোস্টগার্ড/পুলিশ বাহিনীর অবসর প্রাপ্ত নন কমিশন/নন ক্যাডার অফিসার,যাদের ফায়ার ও সেফটি ম্যানেজমেন্ট এ প্রশিক্ষণ আছে।শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে ৩য় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না। অভিজ্ঞতা : অবসর গ্রহণের পর খ্যাতনামা বাণিজ্যিক/শিল্প প্রতিষ্ঠানে সিকিউরিটি অফিসার হিসেবে কাজের ০২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। প্রার্থীগণ অনলাইন এর মাধ্যমে আবেদন করবেন।সরাসরি/ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

২। প্রার্থীর বয়স নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনের শেষ তারিখে সংশ্লিষ্ট পদের বিপরীতে উল্লেখিত বয়সের অধিক হবে না।বয়সের ব্যাপারে কোন রকম এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

৩। সকল পদের প্রার্থীদের ক্ষেত্রে কম্পিউটার জ্ঞান/প্রশিক্ষণ থাকা আবশ্যক।

৪। স্নাতক এবং স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষাগত যোগ্যতার সনদ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক অনুমোদিত কলেজ/বিশ্ববিদ্যালয়ের হতে হবে।

৫। চাহিত শিক্ষাগত যোগ্যতার অর্জনের পর অভিজ্ঞতা গণনা করা হবে।ডিপ্লোমা ডিগ্রীধারীগণ বিএসসি ডিগ্রী অর্জন করলে বিএসসি ডিগ্রী অর্জনের পর হতে অভিজ্ঞতা গণনা করা হবে।

৬। একজন প্রার্থী একটি পদের জন্য আবেদন করতে পারবে,একের অধিক পদের জন্য আবেদন করা হলে সবগুলো বাতিল বলে গণ্য হবে।

৭। নিয়োগের ক্ষেত্রে সকল প্রকার সরকারী বিধি-বিধান অনুসরণ করা হবে।

৮। লিখিত/মৌখিক পরীক্ষার নোটিশ প্রার্থীর মোবাইলে এসএমএস ও এমপিএল এর ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

৯। প্রার্থীকে লিখিত/মৌখিক/স্বাস্থ্য পরীক্ষার অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১০। এ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন সংশোধন,সংযোজন (যদি থাকে) এবং পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ সার্কুলার

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন