বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
171

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের এর জন্য (পিসিটি-সিটি) এর আওতায় স্থাপিত মেশিন পরিচালনা ও রোগীদের প্রয়োজনীয় সেবাদানের লক্ষ্যে অস্থায়ীভাবে রাজস্ব খাতে সৃজিত নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২৫ মার্চ ২০২০ইং

বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

১। পদের নাম : সায়েন্টিফিক অফিসার
বিভাগ : ফিজিক্স-০১ কেমিষ্ট্রি-০১ ফার্মেসী-০১
খালি পদের সংখ্যা : ০৩
বেতন : ২২০০০-৫৩০৬০ । গ্রেড : ০৯
শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে এসএসসি হতে পরবর্তী পরীক্ষাসমূহে তিনটি প্রথম বিভাগ/শ্রেণীর এমএসসি ডিগ্রী।

২। পদের নাম : ইঞ্জিনিয়ার
বিভাগ : ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স/পাওয়ার ইঞ্জিনিয়ারিং
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ২২০০০-৫৩০৬০ । গ্রেড : ০৯
শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে এসএসসি হতে পরবর্তী পরীক্ষাসমূহে প্রথম বিভাগ/শ্রেণীসহ বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রী।কোন পর্যায়ে তৃতীয় শ্রেণী গ্রহণযোগ্য নয়।

৩। পদের নাম : মেডিকেল অফিসার
খালি পদের সংখ্যা : ০৪
বেতন : ২২০০০-৫৩০৬০ । গ্রেড : ০৯
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি অথবা এইচএসসিতে প্রথম বিভাগসহ কমপক্ষে ৬০% নম্বরপ্রাপ্ত এমবিবিএস ডিগ্রীধারী হতে হবে।নিউক্লিয়ার মেডিসিন বিষয়ে অভিজ্ঞ/ডিগ্রিধারী প্রার্থীগণকে অগ্রাধিকার দেয়া হবে।

৪। পদের নাম : সাব-এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ১৬০০০-৩৮৬৪০ । গ্রেড : ১০
শিক্ষাগত যোগ্যতা : এসএসসি/এইচএসসি-তে ভাল ফলাফলসহ ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং এ প্রথম শ্রেণীর ডিপ্লোমা।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। আবেদনপত্র আগামী ২৫/০৩/২০২০ খ্রিঃ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জিইপি/রেজিস্ট্রি ডাক/কুরিয়ার সার্ভিসযোগে সচিব বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন পরমাণূ ভবন ই-১২/এ আগারগাঁও শেরেবাংলা নগর ঢাকা-১২০৭ বরাবর পৌছাতে হবে।নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর ডাকযোগে বা অন্য কোন ভাবে প্রাপ্ত আবেদনপত্র করা হবে না।

২। প্রার্থীগণকে খামের উপর প্রার্থীত পদের নামের পাশাপাশি ব্রাকেটে সুনির্দিষ্ট বিষয়ের নামও উল্লেখ করতে হবে।

৩। পরীক্ষায় অবর্তীণ (অ্যাপিয়ার্ড) প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।

৪। আবেদনপত্রের সাথে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের অনুকূলে অফেরৎযোগ্য ৫০০ টাকার পোস্টাল অর্ডার/ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে।

৫। সরকারী/আধাসরকারী/স্বায়ত্বশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীদের পদবী,বেতনস্কেল ও মূল বেতন উল্লেখপূর্বক যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।

৬। কমিশনের নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে।আবেদন ফরমের নমুনা এ অফিসের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে বা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন প্রধান কার্যালয় নোটিশ বোর্ডেও পাওয়া যাবে।

৭। আবেদনপত্রের সাথে পোষ্টাল অর্ডার/ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এবং সদ্য তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি সকল পরীক্ষার মার্কসিট ও সনদপত্রের সত্যায়িত অনুলিপি পত্রের সাথে জমা দিতে হবে।প্রত্যেক প্রার্থীকে স্পষ্ট অক্ষরে বাংলায় আবেদন করতে হবে।অসম্পূর্ণ/ক্রটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৮। নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় যথাসময়ে প্রবেশপত্র প্রেরণ করা হবে।লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন ভ্রমণ ভাতা প্রদান করা হবে না।লিখিত/মৌখিক পরীক্ষায় সময়সূচী বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ওয়েবসাইটে মাধ্যমে প্রকাশ করা হবে।

৯। প্রত্যেক প্রার্থীকে আবেদন পত্রের সাথে ১০ টাকা মূল্যমানের ডাক টিকেটসহ তাঁর বর্তমান ঠিকানা উল্লেখপূর্বক ৯.৫ ইঞ্জি লম্বা এবং ৪.৫ ইঞ্জি প্রস্থ সাইজের ০১টি ফেরম খাম অবশ্যই সংযুক্ত করতে হবে।

১০। নিয়োগের ক্ষেত্রে কোন প্রকার তদবির/সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

১১। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

১২। সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেয়া হবে।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ সার্কুলার

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন