কারিগরি শিক্ষা অধিদপ্তর ৩০৯ টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

2138

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন বিভিন্ন টেকনিক্যাল স্কুল ও কলেজ, ভোকেশনাল টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট এবং সেন্টাল কাম সার্ভিস ওয়ার্কসপে গ্রেড-১৩ হতে গ্রেড ২০ পর্যন্ত ১৩টি ক্যাটাগরির ৩০৯টি রাজস্বখাতে শূন্য পদসমূহ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তে উল্লিখিত পদের বিপরীতে বর্ণিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নলিখিত শর্তে অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে আহবান করা যাচ্ছে।।সার্কুলার বর্ণিত বেতন কাঠামো ও শর্তাদি মেনে আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ২৭ অক্টোবর ২০২১ইং

কারিগরি শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামপদ সংখ্যাবেতন
১। লাইব্রেরিয়ান৫০১১,০০০-২৬,৫৯০
২। হিসাব রক্ষক২২ ১০,২০০-২৪,৬৮০
৩। প্লাম্বার/পাম্প অপারেটর০১৯,৭০০-২৩,৪৯০
৪। ড্রাইভার (ভারি)০৩ ৯,৭০০-২৩,৪৯০
৫। সহকারী-কাম-স্টোরকিপার০৪ ৯,৩০০-২২,৪৯০
৬। এল.ডি.এ কাম-স্টোরকিপার০২৯,৩০০-২২,৪৯০
৭। ইলেকট্রিশিয়ান কাম পাম্প অপারেটর০১৯,৩০০-২২,৪৯০
৮। ড্রাইভার কাম মেকানিক্স০২৯,৩০০-২২,৪৯০
৯। ইলেকট্রিশিয়ান/প্রজেক্ট অপারেটর০১৯,৩০০-২২,৪৯০
১০। কেয়ারটেকার৫৬৯,০০০-২১,৮০০
১১। অফিস সহকারী কাম ষ্টোরকিপার৪২৯,০০০-২১,৮০০
১২। অফিস সহায়ক/গার্ডেনার০৮৮,২৫০-২০,০১০
১৩। অফিস সহায়ক১১৭ ৮,২৫০-২০,০১০

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন ৯৮টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। সকল পদে প্রার্থীর বয়স আগামী ২৫/০৩/২০২০ খ্রিঃ তারিখে ১৮ হতে ৩০ বৎসরের মধ্যে হতে হবে।মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য।মুক্তিযোদ্ধা নাতি-নাতনীদের বয়স ৩০ বৎসর হতে হবে।বয়স সম্পর্কিত কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

২। সরকারী/আধা-সরকারী/স্বায়ত্বশাসিত/অনুমোদিত বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৩। বিজ্ঞপ্তিতে উল্লিখিত শূন্য পদের সংখ্যা কম/বেশী হতেযা নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত হবে।

৪। মৌখিক পরীক্ষার সময়ে নিম্নোক্ত কাগজপত্রাদি দাখিল করতে হবেঃ
ক) সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত অ্যাপ্লিকেশন ফরম সহ সকল সনদপত্রের ফটোকপি দাখিল করতে হবে।

খ) জেলার স্থায়ী প্রমাণপত্র হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়াম্যান/পৌরসভা মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ এবং ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা সত্যায়িত জাতীয় পরিচয়পত্রের ফটোকপি দাখিলে করতে হবে।

গ) আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশন ওয়ার্ড কাউন্সিলর/পৌর মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সদনের ফটোকপি দাখিল করতে হবে।এক্ষেত্রে প্রার্থীর পিতা/মাতার নাম এবং মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার নাম উল্লেখসহ মুক্তিযোদ্ধার সাথে প্রার্থীর সম্পর্কের বিষয়টি সুস্পষ্টভাবে সনদে উল্লেখ করতে হবে।

ঘ) এতিম,শারীরিক প্রতিবন্ধী,ক্ষদ্র নৃ-গোষ্ঠী এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য প্রাথীদের ক্ষেত্রে সর্বশেষ নীতিমালা অনুযায়ী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের ফটোকপি দাখিল করতে হবে।

ঙ) সরকারী/আধা সরকারী/স্বায়ত্বশাসিত/অনুমোদিত বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীগণকে নিয়োগকারী কর্তৃপক্ষ প্রদত্ত অনাপত্তিপত্র/ছাড়পত্রের মূল কপি জমা দিতে হবে।

৭। নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৮। অসত্য/ক্রটিপূর্ণ/অসম্পূর্ণ বাতিল বলে গণ্য হবে।প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য নিয়োগ কার্যক্রমের যেকোন পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসত্য/ক্রুটিপূর্ণ/ভূয়া প্রমাণিত হলে তার দরখাস্ত/নির্বাচন বা নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৯। অনাকাঙ্খিত ভুল-ভ্রান্তি সংশোধন যোগ্য এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

১০। অনিবার্য কারণে নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল/প্রত্যাহার করার ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

কারিগরি শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ সার্কুলার ২০২১

কারিগরি শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
কারিগরি শিক্ষা অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন