বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

0
1406

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বাপবিবো) কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বাপবিবো রাজস্ব খাতভুক্ত ৮টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে নিম্নবর্ণিত বেশকিছু খালি পদসমূহে জনবল নিয়োগ প্রদান করা হবে।শূন্য পদসমূহ পূরণের জন্য প্যানেল তৈরীর জন্য যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে অনলাইনের মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০১ ফেব্রুয়ারি ২০২১ইং

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামপদ-সংখ্যাবেতন
১। সহকারী প্রকৌশলী৫২বেতন : ২২,০০০-৫৩,০৬০
২। সহকারী সচিব/সহকারী পরিচালক (প্রশাসন)০৫বেতন : ২২,০০০-৫৩,০৬০
৩। সহকারী পরিচালক (অর্থ)০৬বেতন : ২২,০০০-৫৩,০৬০
৪। অর্থনীতিবিদ০১বেতন : ২২,০০০-৫৩,০৬০
৫। হিসাবরক্ষক০৫বেতন : ১১,৩০০-২৭,৩০০
৬। সহকারী হিসাবরক্ষক০৪বেতন : ১১,০০০-২৬,৫৯০
৭। লাইন নির্মাণ পরিদর্শক
লাইন নির্মাণ ইন্সপেক্টর
২৫বেতন : ৯,৭০০-২৩,৪৯০
৮। ডাটা এন্ট্রি অপারেটর০৪বেতন : ৯,৩০০-২২,৪৯০
৯। কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী০৩বেতন : ৯,৩০০-২২,৪৯০

পল্লী উন্নয়ন একাডেমী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। অনলা্ইন আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ০৭-০১-২০২১ খ্রিঃ সকাল ১০:০০ ঘটিকা হতে।

২। ০১-০২-২১ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়সসীমা বিজ্ঞপ্তির ৪নং কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে।১৮ বৎসরের কম বয়সীদের আবেদন করার প্রয়োজন নেই।মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং প্রতিবন্ধী কোটায় আবেদনকারীদের ক্ষেত্রে প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

৩। ১৮ বৎসরের কম বয়সীদের আবেদন করার প্রয়োজন নেই।মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা এবং প্রতিবন্ধী কোটায় আবেদনকারীদের ক্ষেত্রে প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

৪। প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মক্তিযোদ্ধার পুত্র-কন্যা অথবা মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে অথবা অন্য কোন কোটায় আবেদন করতে হলে অনলাইন এ আবেদন ফরমের নির্ধারিত ঘর পূরণ করতে হবে।

৫। নিয়োগের ক্ষেত্রে সরকারী নির্দেশাবলী কোটা ও অন্যান্য নীতিমালা যথাযথভাবে অনুসরণ করা হবে।নির্ধারিত তারিখ ও সময়ের পর আবেদন ফরম পূরণ করা যাবে না।

৬। সরকারী/আধা-সরকারী/স্বায়ত্ত্বশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং এ সংক্রান্ত নির্ধারিত ঘর পূরণ করতে হবে।সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ সার্কুলার ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন