এই মাত্র
লোডিং...
মেরী স্টোপস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মেরী স্টোপস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মেরী স্টোপস বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Marie Stopes Bangladesh (MSB) Job Circular 2023। মেরী স্টোপস বাংলাদেশ বিগত ৩ দশকের বেশী সময় ধরে বাংলাদেশে স্বাস্থ্যসেবা প্রদানের মাধ্যমে মাতৃমৃত্যু এবং শিশুমৃত্যুর হার কমিয়ে আনার ক্ষেত্রে বিশেষ অবদান রাখছে। মেরী স্টোপস বাংলাদেশ যুক্তরাজ্যের লন্ডনভিত্তিক আন্তর্জাতিক স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান এমএসআই রিপ্রোডাক্টিভ চয়েসেস এর সাথে এফিলিয়েটেড যা ৬টি মহাদেশের ৩৭টি দেশে সেবা প্রদান করে আসছে। নিয়োগ সার্কুলার অনুযায়ী মেরী স্টোপস বাংলাদেশে LAD Project এর জন্য নিম্নে উল্লেখিত পদে দক্ষ ও অভিজ্ঞ কর্মী আবশ্যক। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

মেরী স্টোপস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি
 

আবেদনের শেষ তারিখ : ২২ মার্চ ২০২৩ইং

মেরী স্টোপস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : প্যারামেডিক (এম আর) ।। খালি পদ : ০৩ জন শুধমাত্র মহিলা বা নারী  ।। শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীদেরকে সরকার অনুমোদিত কোন প্রতিষ্ঠান থেকে মেডিকেল এ্যাসিসটেন্ট অথবা ২ বছরের প্যারামেডিক কোর্স পাশ হতে হবে।। অভিজ্ঞতা : প্রার্থীদেরকে প্রজনন স্বাস্থ্যসেবা এবং পরিবার পরিকল্পনা প্রকল্পে কমপক্ষে ৩ বছর কাাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে । MR, IUD প্রশিক্ষনপ্রাপ্ত প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। Infection Prevention (IP), MEM, এ প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। মাঠ পর্যায়ে ব্যাপক ভ্রমন করার মানসিকতা থাকতে হবে।। বেতন : আলোচনা সাপেক্ষ ও এছাড়াও প্রতিষ্ঠান কর্তৃক অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে। ।। বয়স : ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।। কর্মস্থল : ময়মনসিংহ, নেত্রকোণা ও জামালপুর।।

পদের নাম : ক্লায়েন্ট সাপোর্ট কোঅর্ডিনেটর।। খালি পদ : ০১ জন শুধমাত্র মহিলা বা নারী ।। শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে যে কোন বিভাগে ন্যূনতম স্নাতক পাশ হতে হবে।। অভিজ্ঞতা : কোন মাতৃস্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠানে কাউন্সেলিং কাজে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই কম্পিউটার পরিচালনায় ও আন্তঃব্যাক্তিক যোগাযোগে দক্ষ হতে হবে। ক্লায়েন্ট এর প্রতি যত্নবান এবং দৃঢ় ব্যক্তিত্ব সম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে। প্রার্থীকে সুন্দরভাবে কথা বলায় পারদর্শী এবং স্মার্ট, উদ্যোমী ও কর্মঠ হতে হবে। কোন মাতৃস্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠানে Customer dealing, Doctor's appoinment Client Management, Reporting I Counselling কাজের বাস্তব অভিজ্ঞতা প্রার্থীর অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।। বেতন : আলোচনা সাপেক্ষ ও এছাড়াও প্রতিষ্ঠান কর্তৃক অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে। ।। বয়স : ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।। কর্মস্থল : ময়মনসিংহ, নেত্রকোণা ও জামালপুর।।

সহকারী শিক্ষক পদে আইডিয়াল মডেল একাডেমি উচ্চ বিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আগ্রহী প্রার্থীকে দুইকপি পাসপোর্ট সাইজের ছবিসহ মেরী স্টোপস বাংলাদেশ এর নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ২২ মার্চ ২০২৩ তারিখের মধ্যে মহা-ব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ী # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা - ১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। CV ফরম পাওয়া যাবে https://mariestopes.org.bd/join-our-team

আবেদনপত্র ও খামের উপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।
মেরী স্টোপস বাংলাদেশ এ কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

স্বদেশ প্রপার্টিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : মেরী স্টোপস বাংলাদেশ ।। Marie Stopes Bangladesh (MSB)
  • প্রতিষ্ঠানের ঠিকানা : লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা
  • চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • প্রতিষ্ঠানের ধরণ : হেলথ কমিউনিটি এন্ড ক্লিনিক
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০২টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ০৪টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সার্কুলার দেওয়া রয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : ডাকযোগে আবেদন করতে হবে।
  • আবেদনের মাধ্যম : ইমেইল ঠিকানা : সরাসরি ঠিকানায় আবেদন করতে হবে।
  • আবেদনের জন্য ডকুমেন্টসমূহ : আপডেট সিভি ও ছবি এবং শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়  
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: