এই মাত্র
লোডিং...
আবদুর রহমান কলেজ ২৫টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

আবদুর রহমান কলেজ ২৫টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

আবদুর রহমান কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত।শিক্ষা নগরী হিসেবে পরিচিত বৃহত্তর ময়মনসিংহ সদরে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আবদুর রহমান কলেজ কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশকিছু খালি পদে প্রভাষক, শিক্ষক ও কর্মচারী নিয়োগ প্রদান করা হবে।পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী এই নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। আবদুর রহমান কলেজ নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল। 

আবদুর রহমান কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ০৫ ডিসেম্বর ২০২২ইং

  আবদুর রহমান কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম : প্রভাষক- (বিষয়ভিত্তিক) বাংলা,ইংরেজী,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, অর্থনীতি,পৌরনীতি ও সুশাসন, সমাজকর্ম, ইসলাম শিক্ষা, ইসলামের ইতিহাস, ভূগোল, যুক্তিবিদ্যা, হিসাববিজ্ঞান, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা,উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন। পদ সংখ্যা : প্রতি বিষয়ে ১ জন করে। শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর অথবা ৪ বছর মেয়াদী স্নাতক (সম্মান) ডিগ্রি। সমগ্র শিক্ষাজীবনে ১টির বেশি তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়। NTRCA এর নিবন্ধনধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

২। পদের নাম : শরীরচর্চা শিক্ষক। পদ সংখ্যা : ০১ জন। শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/সমমান সহ বিপিএড ডিগ্রি। সমগ্র শিক্ষা জীবনে ১টির বেশি তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। NTRCA এর নিবন্ধনধারী প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।

৩। পদের নাম  অফিস সহকারী কাম হিসাব সহকারী। পদ সংখ্যা : ০১ জন। শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বোর্ড হতে এইচএসসি (ব্যবসায় শিক্ষা)। কম্পিউটার চালনায় দক্ষ।

৪। পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর। পদ সংখ্যা : ০২ জন । শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বোর্ড হতে এইচএসসি/সমমান। কম্পিউটার চালনায় দক্ষ। মিনিটে স্বীকৃত বোর্ড হতে এইচ.এস.সি/সমমান। কম্পিউটার চালনায় দক্ষ। মিনিটে বাংলায় ৩০ শব্দ ও ইংরেজীতে ২৫ শব্দ লেখার টাইপিং স্পীড থাকতে হবে। কোন স্বীকৃত প্রতিষ্ঠান হতে নূন্যতম ৬ মাস মেয়াদী প্রশিক্ষণ থাকতে হবে।

৫। পদের নাম : অফিস সহায়ক, নিরাপত্তা কর্মী, পরিচ্ছন্নতা কর্মী, নৈশ প্রহরী, আয়া। পদ সংখ্যা : প্রতি পদে ০১ জন। শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি পাশ।  

ময়মনসিংহ সদরে খন্দকার কমিউনিকেশন নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম :  আবদুর রহমান কলেজ
  • প্রতিষ্ঠানের ঠিকানা : অম্বিকাগঞ্জ বাজার, সদর ময়মনসিংহ
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : বেসরকারি চাকর
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৫টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ২৫টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সংযুক্ত করা হয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : প্রতিষ্ঠান ঠিকানায় সিভি প্রেরণ
  • আবেদনের মাধ্যম : সরাসরি প্রতিষ্ঠান ঠিকানায় সিভি জমা দিতে হবে
  • আবেদন ফি : ৫০০টাকা/৩০০টাকা/২০০টাকা/১০০টাকা
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে

চরকা টেক্সটাইল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবদুর রহমান কলেজ নিয়োগ সার্কুলার ২০২২

আবদুর রহমান কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: