ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলা ভিত্তিক জনবল নিয়োগ বিজ্ঞপ্তি

2247

ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলা ভিত্তিক একাউন্ট ওপেনিং কাজ করার জন্য বেশকিছু সংখ্যক পদে জনবল নিয়োগ প্রদান করা হবে। এটি একটি প্রাইভেট পাইলট প্রোগ্রাম যা পরবর্তী ৬ মাসের জন্য চলমান থাকবে। বিভিন্ন জায়গা ভিজিট অথবা সম্ভাব্য গ্রাহক পাওয়া যাবে এরকম ধরনের নির্ধারিত স্থানে বসে নির্ধারিত একাউন্ট ওপেন করে দিতে হবে।প্রতিটি একাউন্ট ওপেন করার জন্য ২০ টাকা ইন্সট্যান্ট একাউন্টে পেমেন্ট করা হবে।এছাড়াও প্রতিদিনের নির্ধারিত টার্গেট ফিলাপ করা স্বাপেক্ষে বিভিন্ন প্যাকেজ কমিশন যুক্ত হবে।প্রতিদিনের পেমেন্ট ইন্সট্যান্ট যুক্ত হবে নির্ধারিত একাউন্টে শুধুমাত্র কমিশন পাওয়া যাবে ৩/৭ কর্মদিবস পর পর। যারা নিয়মিত প্রতিদিন,সাপ্তাহিক ও মাসিক টার্গেট ফিলাপ করতে পারবে তাদের অতিরিক্ত কিছু সুবিধা প্রদান করা হবে।এছাড়াও যারা কাজে ভালো পারফরমেন্স দেখাতে পারবে তাদের জন্য পরবর্তীতে থাকবে প্রমোশন এর ব্যবস্থা উপজেলা ভিত্তিক লিডার বা সুপারভাইজার অথবা ম্যানেজার এমনকি স্থায়ী মাসিক বেতনে চাকরি করার সুযোগ।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

অআবেদনের শেষ তারিখ : ৩১ মে ২০২২ইং

সার্ভিস হোল্ডার পদে ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলায় নিয়োগ

পদের নামসার্ভিস হোল্ডার
ডিপার্টমেন্টসেলস এন্ড মার্কেটিং
খালি পদের সংখ্যানির্দিষ্ট নয়
প্রতিষ্ঠানের ধরণকর্পোরেট ফার্ম
দ্বায়িত্ব ও কর্তব্য১। গ্রাহকদের নির্ধারিত একাউন্ট ওপেন করে দেওয়া।
২। একাউন্ট ওপেনিং এর জন্য সকল ধরণের সহযোগীতা প্রদান।
৩। নিয়মিত প্রতিদিন/সাপ্তাহিক/মাসিক টার্গেট বৃদ্ধি নিশ্চিত করা।
৪। সুপারভাইজার প্রদত্ত সার্বিক কাজে সহয়তা প্রদান।
৫। প্রজেক্টটি সফলভাবে সম্পন্ন করার জন্য পরিবারের সদস্য রুপে সাপোর্ট প্রদান।
চাকুরির ধরণ ফুল টাইম/পার্ট-টাইম (নিজের স্বাধীনতা অনুযায়ী টার্গেট ও চুক্তিভিত্তিক)
শিক্ষাগত যোগ্যতাযে কোন স্বীকৃত বোর্ড হতে এইচ.এস.সি সম্পন্ন বা রানিং বা সমমান
বয়স১৮ থেকে ৪৫ বছর
পুরুষ/মহিলাপুরুষ প্রার্থীদের জন্য অগ্রাধিকার (নারী প্রার্থীদের ক্ষেত্রে বিশেষ বিবেচনা করা হবে)
অভিজ্ঞতাএকই ধরণের প্রতিষ্ঠানে একই পদে ০১-০৩ বৎসরের
বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন থাকলে অগ্রাধিকার প্রদান করা হবে।
বেতন-ভাতাটার্গেট ও চুক্তিভিত্তিক।এছাড়াও প্রতিষ্ঠান কর্তৃক পারফরমেন্স অনুযায়ী
অন্যান্য সুযোগ-সুবিধা ও কমিশন প্যাকেজ যুক্ত হবে।
সুযোগ-সুবিধা> সার্ভিস কমিশন ও প্যাকেজ কমিশন প্রদান
> বেষ্ট পারফরমেন্স এর জন্য এলিট সার্টিফিকেট ও প্রাইজ-মানি
> পারফরমেন্স এর উপর ভিত্তি করে পরবর্তীতে মাসিক বেতনে স্থায়ী চাকরি ও প্রমোশন।
কর্মস্থলময়মনসিংহ বিভাগের যে কোন জেলা / উপজেলা/ নির্ধারিত স্থানে

আগহী প্রার্থীদের কাজের জন্য যে সকল সক্ষমতা প্রয়োজন

যারা সার্ভিস হোল্ডার পদে কাজ করতে আগ্রহী তাদের নিজস্ব স্ট্যান্ডার্ট কনফিগারেশন অনুযায়ী অ্যান্ড্রয়েড স্মার্টফোন।লোকাল বিভিন্ন সরকারি/বেসরকারি/স্কুল-কলেজ/বিশ্ববিদ্যালয় বা অফিসিয়াল কাজ হয় এরকম জায়গা নির্ধারণ করে নিজের ইচ্ছা স্বাধীন ভাবে টার্গেট ফিলাপ করার মানসিকতা।অথবা এলাকা ভিত্তিক হোম ভিজিট করে টার্গেট পূরণের লক্ষ্যমাত্রা অর্জন করা। এছাড়াও উপূর্ব অভিজ্ঞতা থাকলে নিজস্ব ডাটা বেসিস কাজ করা যেতে পারে।এমনকি নিয়মিত টার্গেট ফিলাপ করার জন্য নিজের টেকনিক কাজে লাগিয়ে ইচ্ছা-স্বাধীন সময়মত কাজ করার পূর্ন স্বাধীনতা রয়েছে।

চাকরির আবেদন করার নিয়ম ও যে সকল ডকুমেন্ট প্রয়োজন

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে https://forms.gle/jakAK8fkjeaCwzpw5 এই লিংকটির মাধ্যমে সঠিক তথ্য দ্বারা অ্যাপ্লিকেশন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।নির্বাচিত প্রার্থীদের সাথে পরবর্তী ২ কর্মদিবসের মধ্যে যোগাযোগ করা হবে।তাদের কাছে থেকে ১। ন্যাশনাল আইডি কার্ডের ফটোকপি ২। সিভি/দরখাস্ত/আবেদনপত্র ৩। এক কপি রঙ্গিন পাসপোর্ট সাইজ ছবি সহ নির্ধারিত ঠিকানায় যোগাযোগ করতে হবে। অথবা অনলাইনে মাধ্যমে ডকুমেন্ট সমূহ প্রদান করে কাজ শুরু করা যেতে পারে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন