২৫টি পদে চ্যানেল বায়ান্ন নিয়োগ বিজ্ঞপ্তি

0
161

“বিশ্ব জুড়ে মায়ের ভাষায় চ্যানেল” এই প্রতিপাদ্য নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে চ্যানেল বায়ান্ন।২রা মে থেকে সম্প্রসারিত হচ্ছে নতুন বিনোদন মূলক ইউটিউভ চ্যানেল বায়ান্ন।উক্ত চ্যানেল কাজ করার জন্য কিছু সংখ্যক সৃজনশীল মানুষদের নিয়োগ প্রদান করা হবে।উল্লেখিত খালি পদ সমূহে প্রতিষ্ঠানের বিধি অনুযায়ী নিয়োগ প্রদানের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নে বর্ণিত তথ্য অনুযায়ী আবেদন করার জন্য অনুরোধ করা হল।প্রদত্ত সময়ের মধ্য যথাযথ উপায়ে সঠিক ঠিকানায় আবেদন জমা প্রদানের অনুরোধ করা হল।

বিভিন্ন পদে চ্যানেল বায়ান্ন নিয়োগ বিজ্ঞপ্তি

চ্যানেল বায়ান্ন নিয়োগ বিজ্ঞপ্তি
চ্যানেল বায়ান্ন নিয়োগ বিজ্ঞপ্তি

প্রোগ্রাম প্রডিউসার

পদের নাম : প্রোগ্রাম প্রডিউসার
পদের ধরণ : ফুলটাইম/পার্টটাইম
পদের সংখ্যা : ০৫
যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রোগ্রাম প্রডিউসার হিসেবে কাজ করার কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতাথাকতে হবে।এছাড়াও শিল্পী],নির্মাতা ও অন্যান্য কলাকৌশলীদের সাথে সহৃদ সম্পর্ক থাকতে হবে।বেসরকারী টিভি চ্যানেলে কাজ করেছেন এমন আগ্রহীরা অগ্রাধিকার প্রাপ্য।সাম্প্রতিক উল্লেখযোগ্য কাজে ৪/৫টা নমুনা কপি সিডি ডিস্ক অথবা লিংক আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

ভিডিও এডিটর

পদের নাম : ভিডিও এডিটর
পদের ধরণ : ফুল টাইম/পার্ট টাইম
পদের সংখ্যা : ০৫
যোগ্যতা ও অভিজ্ঞতা : ভিডিও এডিটিং এ পারদর্শী,দক্ষ ও সৃজনশীল হতে হবে।বেসরকারী টিভি চ্যানেলে কাজ করেছেন এমন আগ্রহীরা অগ্রাধিকার প্রাপ্য।সাম্প্রতিক উল্লেখযোগ্য কাজের ৪/৫টা নমুনা কপি সিডি ডিস্ক অথবা অনলাইন লিংক আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

গ্রাফিক্স ডিজাইনার

পদের নাম : গ্রাফিক্স ডিজাইনার
পদের ধরণ : ফুল টাইম/পার্ট টাইম
পদের সংখ্যা : ০৫ জন
যোগ্যতা ও অভিজ্ঞতা : গ্রাফিক্স ডিজাইনে স্নাতক/ডিপ্লোমা।উক্ত কাজে সৃজনশীল,দক্ষ ও অভিজ্ঞতাসম্পন্ন।সাম্প্রতিক উল্লেকযোগ্য কাজের ৪/৫টা নমুনা কপি সিডি ডিস্ক অথবা অনলাইন লিংক আবেদনের সাথে দিতে হবে।

ক্যমেরা ম্যান

পদের নাম : ক্যমেরা ম্যান
পদের ধরণ : ফুল টাইম/পার্ট টাইম
পদের সংখ্যা : ০৫
যোগ্যতা ও অভিজ্ঞতা : আধুনিক ও উন্নত মানের ক্যামেরা পরিচালনায় পারদর্শী হতে হবে এবং সাম্প্রতিক কাজের ৩টি নমুনা জমা দিতে হবে।

স্টুডিও বয়

পদের নাম : স্টুডিও বয়
পদের ধরণ : ফুল টাইম
পদের সংখ্যা : ০৫
যোগ্যতা ও অভিজ্ঞতা : উক্ত কাজে অভিজ্ঞতাসম্পন্ন ও দক্ষ হতে হবে।

চ্যানেল বায়ান্ন নিয়োগ বিজ্ঞপ্তি
চ্যানেল বায়ান্ন নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির আবেদনের গুরুত্বপূর্ণ তথ্য

আগ্রহী প্রার্থীদের পূর্নাঙ্গ সিভিসহ সংশ্লিষ্ট কাজের নমুনা আগামী ২৫মে ২০১৯ এর মধ্যে polashchowdhurygroup2@gmail.com অথবা নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে।খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

পলাশ চৌধুরী গ্রুপ অব কোম্পানিজ লি.
সু্যইট : ই-১,ই-২ ৪র্থ তলা
নুরজাহান টাওয়ার,লিংক রোড,বাংলামটর,ঢাকা-১০০০

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন