জাতীয় বিশ্ববিদ্যালয় অধ্যাপক ও প্রভাষক নিয়োগ বিজ্ঞপ্তি

0
22

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিম্নবর্ণিত স্থায়ী শূন্য পদে নিয়োগের লক্ষ্যে জন্মসূত্রে বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে অনলাইন আবেদন আহবান করা যাইতেছে।আগ্রহী প্রার্থীদের নিম্নে বর্ণিত নিয়ম অনুযায়ী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ জ্ঞাপন করা হল।জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ২৮ অক্টোবর ২০১৯ইং

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ও বেতন বিভাগপদ সংখ্যা
১। সহযোগী অধ্যাপক
বেতন : ৫০০০০-৭১২০০ গ্রেড-৪
ইসলামের ইতিহাস ও সংস্কৃতি ০১
২।সহযোগী অধ্যাপক
বেতন : ৫০০০০-৭১২০০ গ্রেড-৪
বাংলা০১
৩। সহকারী অধ্যাপক
বেতন : ৩৫৫০০-৬৭০১০ গ্রেড-৬
ইংরেজি০১
৪। প্রভাষক
বেতন : ২২০০০-৫৩০৬০ গ্রেড-৯
ইংরেজি-১
গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান-১
হিসাববিজ্ঞান-০২
০৪

১। আগ্রহী প্রার্থীদের আগামী ২৮-১০-২০১৯ তারিখ বিকার ৪:০০ ঘটিকার মধ্যে অত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এ অনলাইন অ্যাপ্লিকেশ ফরম পূরণের মাধ্যমে আবেদন করিতে হইবে।উক্ত অ্যাপ্লিকেশন ফরম ও নিয়গো বিজ্ঞপ্তি ২৯-০৯-২০১৯ তারিখ হইতে বর্ণিত ওয়েবসাইটে পাওয়া যাইবে।

২। চাকুরীরত প্রার্থীদেরকে তাদের স্ব-স্ব নিয়োগকারী কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদন করিতে হইবে।প্রার্থীদেরকে সকল পরীক্ষা পাসের সনদপত্র,অভিজ্ঞতা সনদপত্র,জাতীয় পরিচয়পত্র/জাতীয়তা সনদপত্র,চাকুরীরত হলে কর্তৃপক্ষের অনুমিতপত্র এর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন কর অনলাইন অ্যাপ্লিকেশন ফরম এর নির্ধারিত অংশ আপলোড করিতে হইবে।

৩। বিদেশী বিশ্ববিদ্যালয় হইতে অর্জিত ডিগ্রীর ক্ষেত্রে সমতা নিরুপণ সনদপত্র এবং প্রকাশার (যদি থাকে) সমর্থনে সত্যায়িত প্রমাণক এর কপি ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অনলাইন অ্যাপ্লিকেশন ফরম এর নির্ধারিত অংশে আপলোড করিত হইবে।

৪। আবেদন করার শেষ তারিখ (২৮-১০-২০১৯) প্রার্থীদের বয়স উল্লেখিত বয়সসীমার মধ্যে হইতে হইবে।

৫। প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত সকল পরীক্ষা/নির্বাচনী বোর্ড এর তারিখ ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে পত্র মারফর/এসএমএস এর মাধ্যমে/বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এর মাধ্যমে জানানো হইবে।এ সকল পরীক্ষাঁয় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হইবে না।

৬। সাক্ষাৎকারের সময় সকল মূল সনদ ও সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্র সঙ্গে আনিতে হইবে।

৭। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলিয়া গণ্য হইবে।কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা হিসাবে বিবেচিত হইবে।

৮। অসম্পূর্ণ,ক্রটিপূর্ণ ও ভুল তথ্য সম্বলিত আবেদন বাতিল বলিয়া গণ্য হইবে।

৯। কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করিবে।

১০। রেজিস্ট্রার জাতীয় বিশ্ববিদ্যালয় এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখায় ক্রমিক-১ এ বর্ণিত পদের জন্য ১৫০০টাকা এবং ক্রমিক ২,৩ এ বর্ণিত পদের জন্য ১০০০ টাকা সোনালী সেবার পে-স্লিপ এর মাধ্যমে জমা দিতে হইবে।

পে-স্লিপ সংগ্রহ ও জমাদানের নিয়মাবলী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/jobs এ অনলাইন অ্যাপ্লিকেশন ফরম যথাযথভাবে পূরণপূর্বক সাবমিট করার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ-ইন করে পে-স্লিপ ডাউনলোড করে সোনালী সেবার মাধ্যমে সোনালী ব্যাংকের যেকোন শাখায় জমা দিতে হইবে।

১১। অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণের নির্ধারিত তারিখ ও সময়ের পরে টাকা জমা দিলে সে দায়-দায়িত্ব ব্যাংক অথবা জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ বহন করিবে না।

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ সার্কুলার

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন