বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক কর্মচারী নিয়োগ বিজ্ঞপ্তি

1442

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট মন্ত্রণালয়ের আত্ততাধীন বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বেসামরিক নৌবাহিনীর কমডোর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড নিউ মুরিং চট্রগ্রামের অধীনে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিম্নবর্ণিত ট্রেড অনুযায়ী ইটিই ওয়ার্কম্যান ও শ্রমিক কর্মচারী (পুরুষ) নিয়োগ প্রদান করা হবে। বিভিন্ন খালি পদসমূহে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী পুরুষ নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ১৭ মে, ২০২২ইং

বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক কর্মচারী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম ও বেতনবেতনট্রেডপদ-সংখ্যা
১। হাইলী স্কীল্ড৯,৩০০পাইপ ফিটার-১
প্লেটার-১
০২
২। স্কীল্ড৯,০০০পাইপ ফিটার০১
৩। সেমি স্কীল্ড৮,৮০০ইলেকট্রিশিয়ান০১
৪। সেমি স্কীল্ড৮,৫০০কার্পেন্টার-০১
মেশিনিষ্ট-০১
প্লেটার-০২
ডিজেল ফিটার-০২
০৬
৫। অদক্ষ শ্রমিক৮,২৫০১৩

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। এই নিয়োগ সম্পূর্ণ অস্থায়ী।তবে তহবিলের প্রাপ্যতা ও নিয়োগকৃত কর্মচারীদের কর্মদক্ষতার ভিত্তিতে প্রতিবছর চাকরি নবায়নের সুযোগ আছে।বাংলাদেশের যে কোন জেলার নাগরিক বিজ্ঞাপনে বর্ণিত পদে আবেদন করতে পারবেন।

২। আবেদনের তারিখ ১৭-০৫-২০২২ প্রার্থীদের বয়স ১৮ হতে ৩০ বছর। আগ্রহী প্রার্থীদেরকে তাদের প্রার্থিত পদের জন্য কমডোর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড বরবারে লিখিত আবেদনপত্র এবং সকল সনদের মূলকপিসহ আগামী ১৭ মে ২০২২ তারিখ সকাল ০৮:৩০ ঘটিকায় নির্বাচনী পরীক্ষায় অংশ্রগহণ করতে নাবিক কলোনী-১,নিউ মুরিং চট্রগামে উপস্থিত থাকতে অনুরোধ করা হলো।

নৌবাহিনীর বেসামরিক কর্মচারী নিয়োগ সার্কুলার ২০২২

বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন