বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি

0
1166

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড কর্তৃক একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বিটিসিএল এর নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে অনলাইনের মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য উপস্থাপন করা হল।

আবেদনের শেষ তারিখ : ৩০ জুন ২০১০ইং

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড বিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড বিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম : সহকারী ম্যানেজার (কারিগরি)

খালি পদের সংখ্যা : ৫০

বেতন : কোম্পানির বেতন কাঠামোর গ্রেড-৭

সুবিধাদি : প্রতিষ্ঠান কর্তৃক প্রযো্জ্য সকল সুবিধাদি

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক এন্ড কমিউনিকেশন (ইইসিই) এ ন্যূনতম স্নাতক/সমমানের ডিগ্রি।

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

১। আবেদনকারীর বয়স ৩০.০৬.২০২০ খ্রিঃ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।তবে বিটিসিএল এর কর্মে নিয়োজিত আছেন এমন যোগ্য কোন প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।বয়স প্রমাণের ক্ষেত্রে এস.এস.সি/সমমান সনদপত্র ব্যতীত অন্য কোন প্রশংসাপত্র/অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

২। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র দাখিল ও টেলিটক মোবাইলের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য ১০০০টাকা প্রদান করতে হবে।আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি জমাদানের বিস্তারিত বিটিসিএল এর ওয়েব পোর্টালে পাওয়া যাবে।সুতরাং নির্ধারিত তারিখ ও সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।বিটিসিল এর কোন দপ্তরে সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আউটসোর্সিং পদ্ধতিতে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি

৩। আবেদনকারিকে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষার মান ৮০।লিখিত পরীক্ষায় ন্যূনতম পাস নম্বর হবে ৫০%।লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণের মধ্যে থেকে মেধাক্রম অনুসারে সর্বোচ্চ ১৫০ জনকে মৌখিক পরীক্ষার জন্য আহবান করা হবে।

৪। মৌখিক পরীক্ষার মান ২০।মৌখিক পরীক্ষার পাস নম্বর ১০। কোন প্রার্থী মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ না হলে তিনি লিখিত পরীক্ষায় যত নম্বরই পান না কেন তিনি চূড়ান্তভাবে অকৃতকার্য হয়েছেন বলে বিবেচিত হবেন।

৫। লিখিত ও মৌখিক পরীক্ষার স্থান তারিখ ও সময় যথাসময়ে বিটিসিএল এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে।অতএব লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে মৌখিক পরীক্ষঅর জন্য নির্বাচিতরা মৌখিক পরীক্ষার স্থান তারিখ ও সময় মোবাইল ফোনে এসএমএস বা ইমেইলের মাধ্যমে নোটিফিকেশন পাবেন।

বিটিসিএল চাকরির নিয়োগ সার্কুলার

বিটিসিএল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
বিটিসিএল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন