বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিঃ মিল্কভিটায় নিয়োগ

0
807

বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিঃ মিল্কভিটা কর্তৃক বাস্তবায়নাধীন “বৃহত্তর ফরিদপুরের চরাঞ্চল এবং পার্শ্ববর্তী এলাকায় গবাদিপশুর জাত উন্নয়ন ও দুগ্ধের বহুমখী ব্যবহার নিশ্চিতকরণ কারখানা স্থাপন” শীর্ষক প্রকল্পে স্মারক নং-মিই/পউজ/ফরিদ-৩০৮/জনবল/২০১৫-২০১৮/১০ তারিখ ০৫ ডিসেম্বর ২০১৮ ইং প্রতিষ্ঠানের বিধি মোতাবেক নিম্নবর্ণিত শূন্য পদে সম্পূর্ণ্য অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের লক্ষ্যে আগ্রহী বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা হচ্ছে।

আবেদনের শেষ সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮ ইং

বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন মিল্কভিটায় নিয়োগ

বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিঃ

স্মারক নং : মিই/পউজ/ফরিদ-৩০৪/জনবল/২০১৫-২০১৮/১০                          তারিখ : ০৫ ডিসেম্বর ২০১৮ ইং

১। প্রকৌশলী

পদের নাম : প্রকৌশলী (পূর্ত)
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ২২.০০০ গ্রেড : ৯
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) কমপক্ষে চার বছরের গ্র্যাজুয়েট বা সমমানের ডিগ্রী। শিক্ষা জীবনে সকল ক্ষেত্রে কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণী/সমমান জিপিএ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

২। সমিতি সম্প্রসারণ কর্মকর্তা

পদের নাম : সমিতি সম্প্রসারণ কর্মকর্তা
খালি পদের সংখ্যা : ০৬
বেতন : ২২.০০০ গ্রেড : ৯
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পশু পালন/কৃষি অর্থনীতি বিষয়ে কমপক্ষে চার বছরের গ্র্যাজুয়েট বা সমমানের ডিগ্রী। শিক্ষা জীবনে সকল ক্ষেত্রে কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণী/সমমান জিপিএ থাকতে হবে।সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

৩। প্রাণি চিকিৎসক

পদের নাম : প্রাণি চিকিৎসক
খালি পদের সংখ্যা : ০৪
বেতন : ২২.০০০ গ্রেড : ৯
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কমপক্ষে চার বছর মেয়াদি প্রাণি চিকিৎসা বিষয়ে স্নাতক ডিগ্রীধারী (ডিভিএম)। শিক্ষা জীবনে সকল ক্ষেত্রে কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণী/সমমান জিপিএ থাকতে হবে।সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

৪। প্রাণি পুষ্টিবিদ

পদের নাম : প্রাণি পুষ্টিবিদ
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ২২.০০০ গ্রেড : ৯
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে চার বছর মেয়াদি বিএসসি (এএইচ) ডিগ্রী। এম এস (পশু পুষ্টি) ডিগ্রীধারীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। শিক্ষা জীবনে সকল ক্ষেত্রে কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণী/সমমান জিপিএ থাকতে হবে।সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

৫। প্রাণি প্রজনন কর্মকর্তা

পদের নাম : প্রাণি প্রজনন কর্মকর্তা
খালি পদের সংখ্যা : ০২
বেতন : ২২.০০০ গ্রেড : ৯
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে চার বছর মেয়াদি বিএসসি (এএইচ) ডিগ্রী। এম এস (পশু প্রজনন ও কৌলিবিজ্ঞান) ডিগ্রীধারীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। শিক্ষা জীবনে সকল ক্ষেত্রে কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণী/সমমান জিপিএ থাকতে হবে।সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

৬। সহকারী প্রোগামার

পদের নাম : সহকারী প্রোগ্রামার (ইনফরমেশন টেকনোলজি কর্মকর্তা)
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ২২.০০০ গ্রেড : ৯
শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিএসসি ইঞ্জিনিয়ারিং (কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং) কমপক্ষে চার বছরের গ্র্যাজুয়েট বা সমমান ডিগ্রী। শিক্ষা জীবনে সকল ক্ষেত্রে কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণী/সমমান জিপি্এ থাকতে হবে। সফটওয়্যার এর কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

মিল্কভিটায় নিয়োগ সার্কুলার ও আবেদনের নিয়ম

আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী :

১। অনলাইনে আবেদপত্র পূরণ সংক্রান্ত নির্দেশনা উপরোক্ত ছবি প্রদান করা হয়েছে।
২। আবেদনকারীর বয়সসীমা ০১/১২/২০১৮ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।
৩। প্রার্থীকে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। শুধুমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ প্রদান করা হবে।
৪। সহকারী প্রোগ্রামার পদে স্ট্যান্ডার্ড এ্যাপটিচুড পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
৫। পরী্ক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।
৬। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে কর্তৃপক্ষ আবেদনকারীর পরীক্ষা গ্রহণ করতে/তাকে প্রার্থীত পদে নিয়োগ প্রদান করতে বাধ্য থাকবে না।
৭। ক্রমিক নং ২ হতে ৫ এ বর্ণিত পদের জন্য বাই-সাইকেল/মটরসাইকেল চালনায় পারদর্শিতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
৮। প্রার্থীকে প্রত্যন্ত এলাকায় কাজ করার মানসিকতা সম্পন্ন হতে হবে।
৯। নিয়োগকারী কর্তৃপক্ষ পদের সংখ্যাসহ নিয়োগ বিজ্ঞপ্তির যে কোন সংশোধন/পরিবর্তন বা বাতিলের ক্ষমতা সংরক্ষন করেন। নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তগুলো ইন্টারনেট এবং বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান  করার চেষ্টা করা হয়েছে। তার পরেও নির্ধারিত কতৃপক্ষ কতৃর্ক বিভিন্ন ধরণের পরিবর্তন বা পরিমার্জন ও অনিচ্ছাকৃত ভুল-ত্রুটি হতেই পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। নিমোক্ত তথ্যগুলো গুলো শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করতে পারবে।নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আবেদনপত্র, আবেদন খাম, ফেরত খাম, সিভি, চালানপত্র ও অনলাইন কাজে যোগাযোগ করুন

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ
উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন