খুলনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

0
943

বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত খুলনা জাহানবাদ সেনানিবাসস্থ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুসারে নিম্নবর্ণিত বেশকিছু খালি পদে নিয়োগের জন্য মেধাবী ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের আবেদনের জন্য দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত মাধ্যমে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ২০ অক্টোবর ২০২০ ইং

খুলনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
খুলনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

খুলনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নামপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর০১এইচ.এস.সি বা সমমান
২। ল্যাব সহকারী (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)০১বিজ্ঞান বিভাগে এস.এস.সি বা সমমান
৩। ল্যাব সহকারী (পদার্থ বিজ্ঞান)০১বিজ্ঞান বিভাগে এস.এস.সি বা সমমান
৪। নিরাপত্তাকর্মী০১জেএসসি / জেডিসি বা সমমান

নদী গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

আগ্রহী প্র্রর্থীগণ স্বহস্তে লিখিত পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত,শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র,মার্কসীট,জন্ম নিবন্ধন, জাতীয় পরিচয়পত্র, নাগরিক সনদপত্র ও অভিজ্ঞতা সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে) এর সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা (ল্যাবপ্রিন্ট) ০২ কপি পাসপোর্ট সাইজের ছবি ও প্রয়োজনীয় কাগজপত্র এবং যে কোনো তফসিলী ব্যাংকের যে কোন শাখা হতে ” অধ্যক্ষ, ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, জাহানাবাদ সেনানিবাস ” এর নামে অফেরতযোগ্য ৫০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট দরখাস্তের সাথে সংযুক্ত করে আগামী ২৬/১০/২০২০ তারিখের মধ্যে পাঠাতে হবে।আবেদনপত্রের খামের উপরে পদের নাম,ঠিকানা ও মোবাইল নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।পরীক্ষার সময়সূচী পরবর্তীতে জানানো হবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন