সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

0
555

সিলেট সেনানিবাসে অবস্থিত বাংলাদেশী সেনাবাহিনী দ্বারা পরিচালিত সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে বহুমুখী পরিচিত সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এই কলেজ।এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠাকালীন শুরু হতে আজ অবধি সুনামের সাথে সিলেট নগের বহুল সুনাম অর্জন করেছে। সিলেট ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষা কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখতে নিম্নবর্ণিত খালি পদসমূহ পূরণের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরকিদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

আবেদনের শেষ তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০১৯ ইং

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি
সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ
সিলেট সেনানিবাস,সিলেট

১। অফিস সুপার

পদের নাম : অফিস সুপার
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ১২,৫০০-৩০,২৩০(সেনাবাহিনীতে করণিক পেশা হতে অবসরপ্রাপ্ত এবং অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য)।
শিক্ষাগত যোগ্যতা : ন্যূনতম স্নাতক।সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/বিভা্গ থাকতে হবে।কম্পিউদার পরিচালনায় পারদর্শী হতে হবে।

২। হিসাব রক্ষক

পদের নাম : হিসাব রক্ষক
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ১২,৫০০-৩০,২৩০(সেনাবাহিনীতে করণিক পেশা হতে অবসরপ্রাপ্ত এবং অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য)।
শিক্ষাগত যোগ্যতা : বাণিজ্য অনুষদের যে কোন বিষয়ে নূন্যতম স্নাতক।সকল পরীক্ষায় কমপক্ষে ২য় শ্রেণি/বিভাগ থাকতে হবে।কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে।

৩। অফিস সহকারী

পদের নাম : অফিস সহকারী
খালি পদের সংখ্যা : ০২
বেতন : ৯,৩০০-২২,৪৯০।
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি/সমমান পাস।কম্পিউটার অপারেটিংয়ে দক্ষতা থাকতে হবে।সমগ্র শিক্ষা জীবনে ০১টি ৩য় শ্রেণি/সমমান গ্রহণযোগ্য।

৪। প্রহরী

পদের নাম : প্রহরী
খালি পদের সংখ্যা : ০১
বেতন : ৮,২৫০-২০,০১০।
শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম ৮ম শ্রেণী পাস।ইলেকট্রিক্যাল এবং প্লাম্বিংয়ের কাজে পারদর্শীদের অগ্রাধিকার দেয়া হবে।

অন্যান্য সুযোগ সুবিধাদি

শিক্ষানবিশকালে মূল বেতনের সাথে প্রতিষ্ঠানের বিধি মোতাবেক চিকিৎসা ভাতা,যাতায়াত ভাতা,উৎসব ভাতা এবং নববর্ষ ভাতা প্রদান করা হবে।চাকুরী স্থায়ী হওয়া সাপেক্ষে প্রতিষ্ঠানের বিধি মোতাবেক বাড়ী ভাড়া,প্রভিডেন্ট ফান্ড,আউটফিট ভাতা,গ্র্যাচুইটি ও পোশাক প্রদান করা হবে।প্রাপ্যতা সাপেক্ষে বাসস্থান দেয়া হবে।

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ

১। আবেদনপত্রের সাথে প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, ০২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি,জাতীয় পরিচয় ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যাযিত ফটোকপি এবং অভিজ্ঞতার সনদপত্রের (যদি থাকে) সত্যায়িত কপি সংযুক্ত করেত হবে।

২। আবেদনপত্র আগামী ০৫ ফেব্রুয়ারী ২০১৯ তারিখের মধ্যে ডাকযোগে অথবা সরাসরি অধ্যক্ষ,সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ,সিলেট সেনানিবাস বরাবর পাঠাতে হবে।আবেদনপত্রে ব্যক্তিগত মোবাইল নম্বর ও খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

৩। আবেদনপত্রের সাথে অধ্যক্ষ,সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ বরাবর ৩০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে।

৪। আগামী ০৮ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ ১০ ঘটিকায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং এজন্য কোন প্রবেশপত্র ইস্যু অথবা কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন