এই মাত্র
লোডিং...
স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ আওতায় সরকারি প্রকল্পে অস্থায়ী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ আওতায় সরকারি প্রকল্পে অস্থায়ী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত।Ministry of Health Education and Family Welfare Job Circular। স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের আওতায় সমন্বিত স্বাস্থ্য বিজ্ঞান গবেষণা ও উন্নয়ন তহবিল। প্রকল্পের নাম Prevalence of Childhood Asthma in Bangladesh : The First National Survey Based Study শীর্ষক প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত পদের পার্শ্বে বর্ণিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট আবেদন আহবান করা যাচ্ছে।পদের পাশে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা ও সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল।স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ প্রকল্পে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ২৭ নভেম্বর ২০২২ইং

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম : ফিল্ড রিসার্চ অফিসার । বেতন  সর্বসাকুল্য : ৪০,০০০ টাকা (৪ মাসের জন্য)। বয়স : অনুর্ধ্ব ৪০ বৎসর। পদের সংখ্যা : ০৮টি। শিক্ষাগত যোগ্যতা : বি এম ডি সি কর্তৃক স্বীকৃত ও নিবন্ধিকৃত MBBS ডিগ্রী থাকতে হবে। এমপিএইচ ডিগ্রীধারীদের অগ্রাধিকার দেয়া হবে। শিশু মেডিসিন এর উপর প্রশিক্ষণার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ন্যূনতম ০১ বছরের অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

২। পদের নাম : প্রোগ্রামার কাম বায়োস্টাটিসটিশিয়ান । বেতন  সর্বসাকুল্য : ৪০,০০০ টাকা (৮ মাসের জন্য)। বয়স : অনুর্ধ্ব ৪০ বৎসর। পদের সংখ্যা : ০১টি। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর (পরিসংখ্যান) বিষয়ে ডিগ্রী থাকতে হবে। নূন্যতম ০৩ (তিন) বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। Ms Office, KOBO, SPSS & STATA এর বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে।

৩। পদের নাম : ডাটা ইনুমারেটর। বেতন  সর্বসাকুল্য : ২৫,০০০ টাকা (৪ মাসের জন্য)। বয়স : অনুর্ধ্ব ৩০ বৎসর। পদের সংখ্যা : ০৮টি। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রী থাকতে হবে।জনশুমারি/গণনা কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। MS Office এর বিষয়ে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

কারা অধিদপ্তর ৩৮৩টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য 

  • প্রতিষ্ঠানের নাম : স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ 
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : সরকারি প্রকল্প (অস্থায়ী নিয়োগ)
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৩টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ১৭টি
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিয়োগ সার্কুলার নিম্নে যুক্ত রয়েছে
  • সরাসরি চাকরির আবেদন ওয়েবসাইট : pcab710@gmail.com
  • চাকরির আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি : প্রযোজ্য নয়
  • ফি পরিশোধের মাধ্যম : প্রযোজ্য নয়
  • চাকরির আবেদন শুরু : ২২ নভেম্বর ২০২২ইং সকাল ১০ ঘটিকা
  • চাকরির আবেদনের শেষ তারিখ :  ২৭ ডিসেম্বর ২০২২ইং বিকাল ৫ ঘটিকার মধ্যে

৪২টি পদে স্থাপত্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সরকারি প্রকল্পে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: