এই মাত্র
লোডিং...
ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত।Dhaka Central Polytechnic Institute Job Circular। ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সাকুলার অনুযায়ী অত্র প্রতিষ্ঠানের জন্য অভিজ্ঞতা সম্পন্ন ইন্সট্রাক্টর/জুনিয়র ইন্সট্রাক্টর এবং কাউন্সিলর (এডমিশন) / রিসিপশনিস্ট পদে জনবল নিয়োগ প্রদান করা হবে।প্রার্থীদের কম্পিউটার পরিচালনা এবং বাংলা ও ইংরেজী টাইপিং এ পারদর্শী হতে হবে।আগ্রহী প্রার্থীদের সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট নিয়োগ সার্কুলার সর্ম্পিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ০৩ ডিসেম্বর ২০২২ইং 

 ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম : ইন্সট্রাক্টর/জুনিয়র ইন্সট্রাক্টর (সিভিল,ইলেকট্রিক্যাল)।। খালি পদ সংখ্যা : নির্দিষ্ট নয় ।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং/ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং।

২। পদের নাম : কাউন্সিল (এডমিশন)/রিসিপশনিস্ট (মেয়ে)।। খালি পদ সংখ্যা : নির্দিষ্ট নয় ।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : যে কোন বিষয়ে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং/স্নাতক/ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং বা এইচএসসি পাশ।

আগ্রহী প্রার্থীকে ছবি সংযুক্ত সিভি/জীবন বৃত্তান্ত আগামী ৩ ডিসেম্বর ২০২২ইং তারিখের মধ্যে সরাসরি অধ্যক্ষ বরবার অথবা dcpibd123@gmail.com ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার ভিত্তিক নিয়োগ দেওয়া হবে।কম্পিউটার পরিচালনা এবং বাংলা ও ইংরেজী টাইপিং এ পারদর্শী হতে হবে। নিয়োগ কর্তৃপক্ষ নিয়োগ সংক্রান্ত সিদ্ধান্ত পরিবর্তন কিংবা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন। ইমেইল করার ক্ষেত্রে সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

সারাদেশে নিয়োগ দিবে সানজি স্টেইনলেস স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট
  • প্রতিষ্ঠানের ঠিকানা :দারুসালাম,মিরপুর রোড,মিরপুর-ঢাকা
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : বেসরকারি চাকর
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০২টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ০৭টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : প্রযোজ্য নয়
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল :  dcpibd123@gmail.com
  • আবেদনের মাধ্যম : ডাকযোগে অথবা ইমেইল করুন 
  • আবেদন ফি : প্রযোজ্য নয়
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে

থানা হাব ম্যানেজার পদে রেঞ্জ কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট নিয়োগ সার্কুলার
ঢাকা সেন্ট্রাল পলিটেকনিক ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন



0 মন্তব্য সমূহ: