এই মাত্র
লোডিং...
১৭টি খালি পদে নিয়োগ দিবে শিল্প মন্ত্রণালয়

১৭টি খালি পদে নিয়োগ দিবে শিল্প মন্ত্রণালয়

শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত।Ministry of Industry Recruitment Circular 2022। বাংলাদেশ  শিল্প মন্ত্রণালয় কর্তৃক নতুন একটি নিয়োগ সার্কুলার প্রকাশিত হয়েছে। নিয়োগ সার্কুলার অনুযায়ী শিল্প মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ীভিত্তিতে সরকারি নিয়োগ বিধি মোতাবেক জনবল নিয়োগ প্রদান করা হবে। প্রদেয় অন্যান্য ভাতাদিসহ পদের পার্শ্বে বর্ণিত বেতন স্কেল অনুযায়ী সরাসরি জনবল নিয়োগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।আগ্রহী প্রার্থীদের সার্কুলার বর্ণিত উপায়ে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য আহবান করা হল।শিল্প মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

শিল্প মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ৩১ ডিসেম্বর ২০২২ইং  

শিল্প মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

০১। পদের নাম : সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর।। খালি পদ সংখ্যা : ০৫ ।। বেতন ও ভাতাদি : ১১,০০০-২৬,৫৯০ ও গ্রেড : ১৩ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে স্নাতক বা সমমানের ডিগ্রী। 

০২। পদের নাম : কম্পিউটার অপারেটর।। খালি পদ সংখ্যা : ০১ ।। বেতন ও ভাতাদি : ১১,০০০-২৬,৫৯০ ও গ্রেড : ১৩ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী।

০৩। পদের নাম : ক্যাশিয়ার।। খালি পদ সংখ্যা : ০১ ।। বেতন ও ভাতাদি : ১০,২০০-২৪,৬৮০ ও গ্রেড : ১৪ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রী।

০৪। পদের নাম : ক্যাশ সরকার।। খালি পদ সংখ্যা : ০১ ।। বেতন ও ভাতাদি : ৯,০০০-২১,৮০০ ও গ্রেড : ১৭ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হইতে বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

০৫। পদের নাম : অফিস সহায়ক।। খালি পদ সংখ্যা : ০৯ ।। বেতন ও ভাতাদি : ৮,২৫০-২০,০১০ ও গ্রেড : ২০ ।। শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হইতে মাধ্যমিক স্কুল (নয়)টি সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বাংলাদেশ সেনাবাহিনী সৈনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য 

  • প্রতিষ্ঠানের নাম : বাংলাদেশ শিল্প মন্ত্রণালয় ।। Bangladesh Ministry of Industry
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : সরকারি চাকরি 
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০১টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ১৭টি
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : শিল্প মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার নিম্নে যুক্ত রয়েছে
  • সরাসরি চাকরির আবেদন ওয়েবসাইট : http:moind.teletalk.com.bd
  • চাকরির আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি বাবদ :২২৩ টাকা ও ১১২ টাকা (সার্ভিস চার্জ সহ)
  • ফি পরিশোধের মাধ্যম : টেলিটক প্রিপেইড অপারেটরের মাধ্যমে
  • চাকরির আবেদন শুরু : ০১ ডিসেম্বর ২০২২ইং সকাল ১০ ঘটিকা
  • চাকরির আবেদনের শেষ তারিখ :  ৩১ ডিসেম্বর ২০২২ইং বিকাল ৫ ঘটিকার মধ্যে

বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল ৫৫০০টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শিল্প মন্ত্রণালয় চাকরির নিয়োগ সার্কুলার ২০২২

শিল্প মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: