এই মাত্র
লোডিং...
আইডিয়াল কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আইডিয়াল কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আইডিয়াল কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত। Ideal Commerce College Job Circular 2022 । ঢাকার স্বনামধন্য একটি আদর্শ শিক্ষাপ্রতিষ্ঠান আইডিয়াল কমার্স কলেজ কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ সার্কুলার অনুযায়ী উক্ত প্রতিষ্ঠানের জন্য বেশকিছু পদে প্রভাষক, প্রদর্শক এবং সেকশন অফিসার পদে জনবল নিয়োগ প্রদান করা হবে।আগ্রহী প্রার্থীদের জরুরি ভিত্তিতে সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। আইডিয়াল কমার্স কলেজ নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আইডিয়াল কমার্স কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ১৫ ডিসেম্বর ২০২২ইং 

আইডিয়াল কমার্স কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম : প্রভাষক ।। বিষয়সমূহ : পদার্থ,রসায়ন,জীব বিজ্ঞান, গণিত, হিসাব বিজ্ঞান, ব্যবসায় সংগঠন ব্যবস্থাপনা, পরিসংখ্যান, উৎপাদন  ব্যবস্থাপনা ও বিপণন, ফিন্যান্স ব্যাংকিং ও বিমা এবং আইসিটি ।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ।। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : সংশ্লিষ্ট বিষয়ে অনার্স ও মাস্টার্স পর্যায়ে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি/CGPA ন্যূনতম ৩.০০। কলেজ পর্যায়ে শিক্ষকতায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার। (কলেজ পর্যায়ে শিক্ষক নিবন্ধন আবশ্যক)

২। পদের নাম : প্রদর্শক ।। খালি পদ সংখ্যা : নির্দিষ্ট নয়।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে কমপক্ষে স্নাতক (বিএসসি) পাশ হতে হবে। কলেজ পর্যায়ে অভিজ্ঞদের অগ্রাধিকার।

৩। পদের নাম : সেকশন অফিসার ।। খালি পদ সংখ্যা : নির্দিষ্ট নয়।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। কলেজ পর্যায়ে প্রশাসনিক কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার।

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার হিসেবে বাসায় বসে চাকরি সুবিধা দিচ্ছে স্টিডফাস্ট

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : আইডিয়াল কমার্স কলেজ ।। Ideal Commerce College
  • প্রতিষ্ঠানের ঠিকানা :  ৮১ গ্রীণ রোড, ফার্মগেট, ঢাকা-১২০৫
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৩টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ২৫টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : আইডিয়াল কমার্স কলেজ সার্কুলার নিম্নে সংযুক্ত করা হয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : principalicc@yahoo.com
  • আবেদনের মাধ্যম :  ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি : প্রযোজ্য নয়
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আইডিয়াল কমার্স কলেজ নিয়োগ সার্কুলার ২০২২

আইডিয়াল কমার্স কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: