এই মাত্র
লোডিং...
প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ময়মনসিংহ রাজশাহী খুলনা

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ময়মনসিংহ রাজশাহী খুলনা

প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Primary School Assistant Teacher Job Circular 2023। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত "সহকারী শিক্ষক" এর শূন্যপদে এবং জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইডিপি-৪ এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য রাজস্বখাতে সৃষ্ট "সহকারী শিক্ষক" পদে জাতীয় বেতনস্কেল ২০১৫ এর ১৩ তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়োগের জন্য রাজশাহী খুলনা ও ময়মনসিংহ বিভাগের সকল জেলার সকল উপজেলা/শিক্ষা থানার স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিম্নে উল্লিখিত নির্দেশনা/শর্ত অনুযায়ী দরখাস্ত আহবান করা যাচ্ছে। প্রাথমিক শিক্ষক নিয়োগ সার্কুলার ২০২৩ ময়মনসিংহ রাজশাহী ও খুলনা। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 আবেদনের শেষ তারিখ : ১৪ এপ্রিল ২০২৩ইং

সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রথমবারের মত সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিভাগ ভিত্তিক প্রকাশ করা হয়েছে। Govt Primary School Teacher Job Circular 2023 Mymensingh Rajshahi Khulna সম্প্রতি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে বিভাগভিত্তিক আরোও একটি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।যেটির আওতায় নিয়োগ হবে তিন বিভাগে। ময়মনসিংহ রাজশাহী ও খুলনা বিভাগ। বুধবার দ্বিতীয় ধাপে ময়মনসিংহ, খুলনা ও রাজশাহী বিভাগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। তবে কতসংখ্যক পদে এবার নিয়োগ দেওয়া হবে তা উল্লেখ করা হয়নি। অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩০ মার্চ সকাল সাড়ে ১০টা থেকে আবেদন গ্রহণ শুরু হবে চলবে ১৪ এপ্রিল রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। আবেদনের জন্য যেকোনো বিষয়ে স্নাতক পাস হতে হবে। প্রার্থীদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। ২০২০ সালের ২৫ মার্চ যাঁরা সর্বোচ্চ বয়সসীমায় পৌঁছেছেন, তাঁরাও আবেদন করতে পারবেন।

সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : সহকারী শিক্ষক ।। Govt Primary School Assistant Teacher

খালি পদের সংখ্যা : নির্দিষ্ট নয়।। সম্ভাব্য পদ সংখ্যা পরবর্তীতে জানানো হবে।

চাকরির ধরণ : সরকারি চাকরি ।। অস্থায়ী চাকরি ।। ফুল-টাইম।

শিক্ষাগত যোগ্যতা : বাংলাদেশের যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোন বিষয়ে নূন্যতম স্নাতক পাশ।

অভিজ্ঞতা : অভিজ্ঞতার প্রয়োজন নেই। অভিজ্ঞতা ছাড়াই আবেদন করা যাবে। নিয়োগ পরবর্তীতে ট্রেইনিং প্রদান করা হবে।

নারী ও পুরুষ : উভয়ই প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন।
 
বয়স : ২৫ হতে ৩৬ বছর এবং বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে।
 
বেতন ও ভাতাদি :  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে যাঁরা যোগ দেবেন, শুরুতেই তাঁদের বেতন হবে ১৩ তম গ্রেডে (১১,০০০-২৬,৫৯০ টাকা)। মূল বেতন ১১ হাজার টাকা। এর সঙ্গে বাড়িভাড়া, চিকিৎসা ভাতা, টিফিন ভাতা ও যাতায়াত ভাতা রয়েছে।
 
কর্মস্থল : নিজ নিজ জেলা ও উপজেলা ভিত্তিক শুন্যপদের বিপরীতে নিয়োগ দেওয়া হবে।

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ।। Directorate of Primary Education
  • চাকিরর ধরণ : সরকারি চাকরি ।। Government Jobs
  • প্রতিষ্ঠানের ধরণ : অধিদপ্তর
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০১টি
  • খালি পদের সংখ্যা : নির্দিষ্ট নয়।। সম্ভাব্য পদ সংখ্যা পরবর্তীতে প্রকাশ করা হবে।
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সার্কুলার দেওয়া আছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : http://dpe.teletalk.com.bd/
  • আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি : ২০০ টাকা ।। ২০ টাকা ।। ২২০ টাকা  (সার্ভিস চার্জ সহ)
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ :  পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

চলমান সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 

সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ সার্কুলার ২০২৩

সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 ময়মনসিংহ বিভাগ সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত একটি নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ময়মনসিংহ বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Mymensingh Govt Primary School Teacher Job Circular 2023 নিয়োগ সার্কুলার অনুযায়ী ময়মনসিংহ বিভাগের অন্তগর্ত সকল জেলা ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর, শেরপুর অর্ন্তগত সকল উপজেলা ও থানা সমূহের এই নিয়োগ কার্যক্রমের আবেদন চলমান থাকবে।

 রাজশাহী বিভাগ সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রথমবারেরমত বিভাগ ভিত্তিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত একটি নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে রাজশাহী বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Rajshahi Govt Primary School Teacher Job Circular 2023 নিয়োগ সার্কুলার অনুযায়ী ময়মনসিংহ বিভাগের অন্তগর্ত সকল জেলা রাজশাহী বগুড়া চাঁপাইনবাবগঞ্জ জয়পুরহাট পাবনা নওগাঁ নাটোর সিরাজগঞ্জ অর্ন্তগত প্রতিটি উপজেলা ও থানা সমূহের এই নিয়োগ কার্যক্রমের আবেদন চলমান থাকবে।

খুলনা বিভাগ সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বিভাগ ভিত্তিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত একটি নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে খুলনা বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Khulna Govt Primary School Teacher Job Circular 2023 নিয়োগ সার্কুলার অনুযায়ী ময়মনসিংহ বিভাগের অন্তগর্ত সকল জেলা খুলনা কুষ্টিয়া বাগেরহাট চুয়াডাঙ্গা যশোর ঝিনাইদহ মাগুরা মেহেরপুর নড়াইল সাতক্ষীরা  অর্ন্তগত প্রতিটি উপজেলা ও থানা সমূহের এই নিয়োগ কার্যক্রমের আবেদন নির্ধারিত সময় পর্যন্ত চলমান থাকবে। 

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: