এই মাত্র
লোডিং...
১০০ পদে খালি পদে নিয়োগ দিচ্ছে অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন

১০০ পদে খালি পদে নিয়োগ দিচ্ছে অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন

অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Anik Development Foundation Job Circular 2023। অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবি বেসরকারী প্রতিষ্ঠান। নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশকিছু জেলায় আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষে বিভিন্ন কর্মসূচি/প্রকল্প (ক্ষুদ্র অর্থায়নে উদ্যোক্তা উন্নয়ন, প্রশিক্ষন, স্বাস্থ্য ও পুষ্ঠি, শিক্ষা ও শিশু উন্নয়ন, কৃষি, উন্নয়ন মূলক কাজ করে আসছে। প্রতিষ্ঠানের কার্যক্রম সম্প্রসারনের লক্ষে কিছু সংখ্যক জনবল নিয়োগ দেয়া হবে। সৎ, পরিশ্রমী, যোগ্য প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। সংস্থার ক্ষুদ্র অর্থায়ন কর্মসুচিতে পেশা গঠনে আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত পদে দরখাস্ত আহবান করা হচ্ছে। অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

নিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ১৪ জুলাই ২০২৩ ইং

 অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১। ব্রাঞ্চ ম্যানেজার, বয়স সর্বোচ্চ ৩৫ থেকে ৪০ বছর,পদের সংখ্যা- ১০ জন ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/স্নাতকোত্তর ঋণ কার্যক্রমে দৈনিক ভিত্তিক কাজের উপর ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষে।
 
২। ব্রাঞ্চ হিসাব রক্ষক, বয়স সর্বোচ্চ ৩০ বছর, পদের সংখ্যা-০৫ জন ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক সমপদে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে, ল্যাপটপে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।। বেতন ও ভাতাদি : ১ম মাস = ১২০০০/- (প্রশিক্ষন ভাতা) ২য়-৫ম মাস = ১৩৫০০/-(সর্বোসাকুল্যে) ৬ষ্ঠ -১২তম মাস = ১৫০০০/-(সর্বোসাকুল্যে) স্থায়ী হলে = ১৮৫০০/- (সর্বোসাকুল্যে)।     

৩। সিনিয়র কমিউনিটি অফিসার, বয়স সর্বোচ্চ ৩০ থেকে ৩৫ বছর, পদের সংখ্যা- ৩০ জন।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/স্নাতকোত্তর, সমপদে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।। বেতন ও ভাতাদি : ১ম মাস থেকে ৫ ম মাস = ১৬০০০/- (সর্বোসাকুল্যে) ৬ষ্ঠ তম মাস থেকে ১২ তম মাস= ১৮০০০/- (সর্বোসাকুল্যে) স্থায়ী হলে = ২০২০০/- (সর্বোসাকুল্যে)
 
৪। ট্রেনি কমিউনিটি অফিসার, বয়স সর্বোচ্চ ২৫ থেকে ৩০ বছর, পদের সংখ্যা- ৪০ জন ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/ এইচ,এস,সি, অভিজ্ঞতার প্রয়োজন নাই।। বেতন ও ভাতাদি : শিক্ষানবিসকাল- ১ বছর। ১ম মাস = ১২০০০/- (প্রশিক্ষন ভাতা) ২য়-৫ম মাস = ১৩৫০০/- (সর্বোসাকুল্যে) ৬ষ্ঠ তম মাস থেকে ১২ তম মাস = ১৮০০০/- (সর্বোসাকুল্যে) স্থায়ী হলে = ২০২০০/- (সর্বোসাকুল্যে)
 
৫। কাষ্টোমার রিলেশনসীপ অফিসার ( মহিলা), বয়স সর্বোচ্চ, ২৫ থেকে ৩০ বছর, পদের সংখ্যা- ১৫ ।। শিক্ষাগত যোগ্যতা  : স্নাতক/ এইচ, এস, সি, অভিজ্ঞতার প্রয়োজন নাই।। বেতন ও ভাতাদি : বেতন ভাতা = ১৭০০০/- (সর্বোসাকুল্যে) এবং কাজের উপর আলাদা ইনসেটিভ প্রদান করা হবে।
 
আগামি ০৭-০৭-২০২৩, ০৮-০৭-২০২৩, এবং ১৪-৭-২০২৩ তারিখের মধ্যে পূর্ন জীবন বৃত্তান্ত ও সদ্য তোলা ছবি সহ প্রয়োজনীয় কাজজ-পত্র আবেদনপত্রসহ নির্বাহী পরিচালক, অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এডিএফ) বাড়ি নং-৩৩, রোড নং-১/এ, ব্লক-জে, অ্যাপার্টমেন্ট-বি-২, পুরাতন উপশম হাসপাতালের পার্শ্বের বিল্ডিং , নতুন বাজার, ভাটারা, গুলশান, ঢাকা-১২১২, ঠিকানায় উপরে উল্লেখিত তারিখ অনুযায়ী সরাসরি উপস্থিত হয়ে লিখিত ও মৌখিক পরিক্ষায় অংশ গ্রহন করার জন্য অনুরোধ করা হলো।

কর্মসংস্থান ব্যাংক ২৫৭ খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন
  • প্রতিষ্ঠানের ঠিকানা : নতুন বাজার, ভাটারা, গুলশান, ঢাকা-১২১২
  • চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • প্রতিষ্ঠানের ধরণ : ডেভেলপমেন্ট/এসোসিয়েশন/সংস্থা
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৫টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ১০০টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সার্কুলার দেওয়া রয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : প্রযোজ্য নয়
  • আবেদনের মাধ্যম : ইমেইল ঠিকানা : নির্ধারিত অফিস ঠিকানায় সরাসরি ইন্টারভিউ নেওয়া হবে
  • আবেদনের জন্য ডকুমেন্টসমূহ : আপডেট সিভি ও ছবি এবং শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়  
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : সার্কুলার বর্ণিত নির্ধারিত তারিখ দেখে নিন

চলমান বেসরকারি চাকরির আপডেট ২০২৩

অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

অনিক ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: