এই মাত্র
লোডিং...
ফিল্ড অফিসার পদে লোক নেবে গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড

ফিল্ড অফিসার পদে লোক নেবে গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড

গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। Mass Development Multipurpose Cooperative Society Ltd Job Circular 2023। মাদারীপুর জেলার শিবচর উপজেলাধীন একটি আঞ্চলিক পর্যায়ের আর্থিক ঋণদান ও সঞ্চয় কার্যক্রম সমিতি "গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি"। নিয়োগ সার্কুলার অনুযায়ী "ফিল্ড অফিসার (পুরুষ/মহিলা)" পদে নিয়োগ প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীদের সার্কুলার বর্ণিত উপায়ে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা হল। গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল। 

 

প্রতিদিনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ৩১ অক্টোবর ২০২৩ইং  

 গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম : ফিল্ড অফিসার ।। Field Officer

খালি পদের সংখ্যা :  ২০টি

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রার্থীকে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/স্নাতকোত্তর পাশ এবং অভিজ্ঞ ব্যক্তিদের ক্ষেত্রে এইচ.এস.সি/সমমান পাশ।

অভিজ্ঞতা ও অন্যান্য যোগ্যতা : প্রার্থীকে অবশ্যই মোটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে। (উল্লেখ্য প্রার্থীর নিজস্ব মোটর সাইকেল চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্স না থাকলে চাকুরীতে যোগদানের পরে বৈধ ড্রাইভিং লাইসেন্স করতে হবে)।

বেতন-ভাতা ও সুবিধাদি : মূল স্কেল-১১,০০০/- বাড়ি ভাড়া ও চিকিৎসা ভাতা সহ সর্বসাকুল্যে =১৭,৬৫০/- টাকা বেতন ভাতা প্রদান করা হবে। (৮ম জাতীয় বেতন স্কেলের -১৩ তম গ্রেড)।
 
অন্যান্য সুবিধাদিঃ- মাসিক নির্ধারিত বেতন ছাড়াও সমিতির চাকুরীর বিধিমালা অনুযায়ী বছরে ০২ টি উৎসব ভাতা, যাতায়াতের সুবিধা (সমিতির নিজস্ব মটর সাইকেল), প্রভিডেন্ট ফান্ড (পি.এফ) ও বাৎসরিক ইনক্রিমেন্ট প্রদান করা হবে।
 
আবেদন জমার শেষ তারিখঃ- আগ্রহী প্রার্থীদের আগামী ৩১/১০/২০২৩খ্রিঃ তারিখের মধ্যে সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি (প্রথম শ্রেণীর কর্মকর্তা দ্বারা সত্যায়িত), মোবাইল নাম্বার সহ পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার সনদ পত্র । সংশ্লিষ্ট কাগজ-পত্র  মানব সম্পদ বিভাগ, গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিঃ, প্রধান কার্যালয়, গণ-উন্নয়ন টাওয়ার, থানা রোড, শিবচর, মাদারীপুর বরাবর ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সমিতির ই-মেইল gubssl2005@gmail.com  অথবা সরাসরি অফিসে জমা দিতে পারবেন।

সারা দেশে নিয়োগ দিচ্ছে ওরিয়ন ফার্মা লিমিটেড

বিশেষ দ্রষ্টব্যঃ- ১) টেলিফোন অথবা মোবাইল নাম্বারসহ খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। ২) অসম্পন্ন এবং ত্রুটিপূর্ণ আবেদন কোন কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গন্য হবে। ৩) নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের  সিদ্ধান্ত চুড়ান্ত বলে গন্য হবে। ৪) শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহনের জন্য মোবাইল  অথবা এস.এম.এস এর মাধ্যমে জানানো হবে। ৫) প্রার্থীকে লিখিত অথবা মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম :  গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি
  • প্রতিষ্ঠানের ঠিকানা :  গণ-উন্নয়ন টাওয়ার, থানা রোড, শিবচর, মাদারীপুর।
  • চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • প্রতিষ্ঠানের ধরণ : সমিতি ও এনজিও
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০১টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ২০টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সার্কুলার দেওয়া রয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : ইমেইল অথবা প্রতিষ্ঠান ঠিকানায় আবেদন করা যাবে
  • আবেদনের মাধ্যম : ইমেইল ঠিকানা : gubssl2005@gmail.com
  • আবেদনের জন্য ডকুমেন্টসমূহ : আপডেট সিভি ও ছবি এবং শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়  
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : সার্কুলার বর্ণিত জেলা ভিত্তিক পৃথক পৃথক তারিখ (দেখে নিন)

চলমান বেসরকারি চাকরির আপডেট ২০২৩

গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড নিয়োগ সার্কুলার ২০২৩

 

গণ-উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ফিল্ড অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: