জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ৩৫টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
1787

ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক প্রদেয় বেতন ও অন্যান্য সুবিধাসহ নিম্নলিখিত স্থায়ী পদে নিয়োগকল্পে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।নিম্নে উল্লেখিত খালি পদের বিপরীতে স্ব-স্ব আবেদনের জন্য সরকারি বিধি মালা অনুযায়ী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যা্চ্ছে। উল্লিখিত তথ্যগুলো ভালো ভাবে পর্যবেক্ষণ করে সেই মোতাবেক আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ২০ জুন ২০১৯ ইং বিকাল ৫.০০টা

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নিয়োগ সার্কুলার

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নিয়োগ সার্কুলার
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নিয়োগ সার্কুলার

চাকুরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

উপরোক্ত পদসমূহের জন্য আবেদনপত্র রেজিস্ট্রার,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের,ত্রিশাল,ময়মনসিংহ বরাবরে আগামী ২০/০৬/২০১৯ তারিখ বিকাল ৫.০০টার মধ্যে অবশ্যই পৌছাতে হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম,নিয়োগপত্রের যোগ্যতা ও অভিজ্ঞতা এবং অন্যান্য শর্তাবলী বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অফিস থেকে সংগ্রহ অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট থেকে ডাউনলোড করা যাবে অথবা ১০ টাকা মূল্যের অব্যবৃহত ডাকটিকেটসহ নিজস্ব পত্র যোগাযোগের ঠিকানা সম্বলিত ফেরম খাম প্রেরণের মাধ্যমে নির্ধারিত ফরম ও আবেদন করার শর্তাবলী সংগ্রহ করা যাবে।ডাকযোগে আবেদন ফরম সংগ্রহের ক্ষেত্রে খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।এ নিয়োগের ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরী কমিশনের নির্দেশনা মোতাবেক অভ্যন্তরীণ প্রার্থীদের অগ্রাধিকার প্রদানসহ বিধি মোতাবেক সকল প্রকার কোটা সংরক্ষিত থাকবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন