বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ডের নিয়োগ সার্কুলার

2145

বগুড়া ক্যান্টনমেন্ট এর একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ডের ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নিম্নবর্ণিত শূন্য পদ পূরণের নিমিত্তে উল্লেখিত যোগ্যতা ও শর্ত সাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যা্চ্ছে।সরকারি বেতন বিধি মোতাবেক আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে সঠিক উপায় অবলম্বন করিয়া আবেদন করার অনুরোধ জ্ঞাপন করা হল।

আবেদনের শেষ তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৯ইং

বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি

বগুড়া ক্যান্টমেন্ট বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি
বগুড়া ক্যান্টমেন্ট বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি
পদের নাম ও বেতন স্কেলপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। স্যানিটারী ইন্সপেক্টর
বেতন স্কেল : ১২৫০০-৩০২৩০
০১স্নাতক(বিজ্ঞান)/স্যানিটারী ইন্সপেক্টরশীপ পাশ
২। ড্রাইভার (ভারী)
বেতন স্কেল : ৯৭০০-২৩৪৯০
০১এসএসসি পাশ
৩। ইলেকট্রিক লাইনম্যান
বেতন স্কেল : ৮২৫০-২০০১০
০২অষ্টম শ্রেণি পাশ
৪। পরিচ্ছন্নতা কর্মী
বেতন স্কেল : ৮২৫০-২০০১০
০২অষ্টম শ্রেণি পাশ

চাকুরির আবেদনের যোগ্যতা ও নিয়মসমূহ

১। ক্যান্টমেন্ট এক্সিকিউটিভ অফিসার,বগুড়া ক্যান্টমেন্ট বরবারে আবেদনপত্র আগামী ২৬/০৯/২০১৯ তারিখের মধ্যে পৌছাতে হবে।উক্ত তারিখের পরে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে বিবেচিত হবে।
২। বগুড়া ক্যান্টমেন্ট বোর্ডের ওয়েব সাইট হতে আবেদন ফরম সংগ্রহ পূর্বক নিম্নবর্ণিত কাগজপত্র ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িতসহ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।তবে ইতঃপূর্বে আবেদনকারীদের পুনরায় আবেদনের প্রয়োজন নেই।
ক) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র,সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ কপি ছবি,নাগরিকত্ব সনদপত্র (ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত), চারিত্রিক সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি।
৩। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা’র সন্তান/নাতি-নাতনির ক্ষেত্রে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় প্রদত্ত সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে।এছাড়াও সরকার অনুমোদিত অন্যান্য কটা (প্রযোজ্য ক্ষেত্রে যথাযথভাবে অনুসরণ করা হবে)।
৪। ক্রমিক ৪ এ বর্ণিত পরিচ্ছন্নতা কর্মী পদে হরিজন সম্প্রদায়ের জন্য সরকার কর্তৃক নির্ধারিত কোটা পদ্ধতি অনুসরণ করা হবে।
৫। ক্যান্টমেন্ট এক্সিকিউটিভ অফিসার,বগুড়া ক্যান্টমেন্ট অনুকুলে ক্রমিক নং ০১ এর জন্য ২০০ টাকা এবং ক্রমিক নং ০২ হতে ০৪ পর্যন্ত পদের জন্য ১০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) দাখিল করতে হবে।
৬। প্রার্থীর বয়স ২৬/০৯/২০১৯ তারিখ সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বৎসর।
৭। নিয়োগ পরীক্ষার তারিখ ও সময় আবেদনকারীকে এসএমএস এর মাধ্যমে জানানো হবে।এজন্য পৃথকভাবে কোনো ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না।এছাড়াও নিয়োগ সংক্রান্ত সকল তথ্যাদি অত্র দপ্তরের ওয়েবসাইট থেকে জানা যাবে।
৮। চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।
৯। অসম্পূর্ণ/ক্রটিপূর্ণ/অসত্য তথ্যযুক্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে বিবেচিত হবে।
১০। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।
১১। বর্ণিত পদের সংখ্যা হ্রাস্/বৃদ্ধি হতে পারে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ সার্কুলার
পরবর্তী নিবন্ধএইচএসসি পরীক্ষার ২০২০ সালের সময়সূচী
নিউজ-ই-ল্যাব ( News E Lab ) ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে স্বাগতম। নিউজ-ই-ল্যাব একটি সম্পূর্ণ্য ব্যতিক্রমধর্মী অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল সাইট। এই সাইটে সর্বদাই চেষ্ঠা করা হয় ঘটনার প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সরাসরি নিজস্ব প্রতিবেদক দ্বারা ঘটনার মূল উৎঘাটন করে পরিষ্কার,পরিচ্ছন্ন,নিরপেক্ষ ও আধুনিক ভাব-ধারার মতামতের ভিত্তিতে খবর প্রকাশ করা । নিউজ-ই-ল্যাবের বিভাগ-সমূহ : সরকারী চাকুরী বেসরকারী চাকুরী ব্যাংক জবস শিক্ষা বিজ্ঞান ও প্রযুক্তি বিডি অফার অন্যান্য সকল নিউজ