প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড ৪৬ টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
43

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের নিয়ন্ত্রণাধীন প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড,চট্রগ্রাম-এর নিম্নবর্ণিত শূন্য পদে নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায় অবলম্বন করিয়া আবেদন করার জন্য অনুরোধ করা হল। প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত নিচে উ্ল্লেখ করা হল।

আবেদনের শেষ তারিখ : ৩১ অক্টোবর ২০১৯ইং

প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলার
প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলার

প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম পদ সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
অফিস সহকারী কাম ডাটা এন্ট্রি অপারেটর
বেতন : ১১৩০০-২৭৩০০ গ্রেড-১২
০৫স্নাতক ডিগ্রী পাশ
গাড়ি চালক
বেতন : ৯৭০০-২৩৪৯০ গ্রেড : ১৫
০৬৮ম শ্রেণী পাশ
ফর্ক লিফট ড্রাইভার
বেতন : ৯৭০০-২৩৪৯০ গ্রেড : ১৫
০২৮ম শ্রেণী পাশ
নিরাপত্তা প্রহরী
বেতন : ৮২৫০-২০০১০ গ্রেড : ২০
০৮৮ম শ্রেণী পাশ
পিয়ন/অফিস সহায়ক
বেতন : ৮২৫০-২০০১০ গ্রেড : ২০
১০৮ম শ্রেণী পাশ
ঝাড়ুদার
বেতন : ৮২৫০-২০০১০ গ্রেড : ২০
০৬৮ম শ্রেণী পাশ
সুইপার
বেতন : ৮২৫০-২০০১০ গ্রেড : ২০
০২৮ম শ্রেণী পাশ
মালী
বেতন : ৮২৫০-২০০১০ গ্রেড : ২০
০২৮ম শ্রেণী পাশ

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। সকল পদের জন্য প্রার্থীর বয়স ০১-০৭-২০১৯ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে।তবে মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা/প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর বয়স ১৮(আঠারো) হতে ৩২(বত্রিশ) বছরের মধ্যে হতে হবে।বয়স প্রমাণের ক্ষেত্রে এসএসসি সনদের জন্ম তারিখ পণ্য করা হবে। বয়স সংক্রান্ত কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

২। ২নং ক্রমিক হতে ৮নং ক্রমিকে বর্ণিত প্রার্থীদের বয়স প্রমাণের ক্ষেত্রে জন্ম নিবন্ধন সনদ/জাতীয় পরিচয়পত্রের জন্ম তারিখ গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে।

৩। আবেদনকারীর শিক্ষা জীবনে কোন স্তরে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না।

৪। অত্র প্রতিষ্ঠানে নৈমিত্তিক ভিত্তিতে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

৫। নিয়োগের ক্ষেত্রে অত্র প্রতিষ্ঠানে নৈমিত্তিক ভিত্তিতে কর্মরত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৬। ৪নং ক্রমিকে বর্ণিত পদের ক্ষেত্রে সেনা/পুলিশ/আনসার বাহিনীর কাজের অভিজ্ঞতাসম্পন্ন/প্রাক্তন সদস্যদের ক্ষেত্রে বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলয়োগ্য।

৭। নিয়োগের ক্ষেত্রে বিএসইসি’র প্রবিধানমালা এবং সরকারের বিদ্যমান ও পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধিবিধান অনুসরণ করা হবে।নিয়োগের ক্ষেত্রে সরকার নির্ধারিত কোটা অনুসরণ ও সংরক্ষণ করা হবে।

৮। অসম্পূর্ণ/ভূল তথ্য সংবলিত/ক্রটিপূর্ণ এবং চাকুরির বিজ্ঞপ্তিতে প্রকাশিত ন্যূনতম যোগ্যতার সাথে যেমন-বয়স,শিক্ষাগত যোগ্যতা,কোটা জেলা ইত্যাদি যে কোন বিষয়ে অসামঞ্জসাপূর্ণ তথ্য দ্বারা পূরণকৃত আবেদন নিয়োগের যে কোন পর্যায়ে বাতিল করা হবে।এক্ষেত্রে কোন আপত্তি গ্রহণযোগ্য হবে না।

৯। কোন প্রার্থীর নিয়োগ লাভের পর তার প্রদত্ত কোন তথ্য মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ বাতিলসহ তার বিরদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১০। নিয়োগের ক্ষেত্রে কোন সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা বণে গণ্য হবে।

১১। প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডি্এ প্রদান করা হবে না।

১২। কোন কারণ দর্শানো ব্যাতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ যে কোন দরখাস্ত গ্রহণ অথবা বাতিল এবং নিয়োগ কার্যক্রমের আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলার

প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯
প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন