তুলা উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

0
306

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তুলা উন্নয়ন বোর্ডের নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী তুলা উন্নয়ন বোর্ড, খামারবাড়ি,ঢাকা এর নিম্নবর্ণিত পদসমূহ অস্থায়ীভাবে পূরণ করার নিমিত্তে রাঙ্গামাটি,বান্দরবান ও খাগড়াছড়ি পার্বত্য জেলার নাগরিক ব্যতিত বাংলাদেশের নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে সঠিক উপায় অবলম্বন করিয়া আবেদন করার জন্য অনুরোধ করা হল।তুলা উন্নয়ন বোর্ড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০৫ নভেম্বর ২০১৯ইং

তুলা উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি
তুলা উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

তুলা উন্নয়ন বোর্ড নিয়োগ সার্কুলার

পদের নামপদ সংখ্যাবেতন স্কেল
১। কটন টেস্টার০১১২,৫০০-৩০,২৩০
২। সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর০১১১,০০০-২৫,৫৯০
৩। উচ্চমান সহকারী০১১০,২০০-২৪,৬৮০
৪। স্টোর কাম ফিল্ডম্যান৩১১০,২০০-২৪,৬৮০
৫। সাঁটমু্দ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর০১১০,২০০-২৪,৬৮০
৬। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক০১৯,৩০০-২২,৪৯০
৭। জিন মেকানিক০২৯,৩০০-২২,৪৯০
৮। ট্রাক চালক০৩৯,৭০০-২৩,৪৯০
৯। গাড়ি চালক০১৯,৩০০-২২,৪৯০
১০। অফিস সহায়ক১৩৮,২৫০-২০,০১০
১১। নিরাপত্তা প্রহরী১৫৮,২৫০-২০,০১০
তুলা উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি
তুলা উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। নিয়োগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধি বিধান প্রতিপালিত হবে।

২। অনলাইনে ক) আবেদন ফরম পূরণ এবং পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় : ০৬/১০/২০১৯ সকাল ১০:০০ ঘটিকা।খ) আবেদন ফরম জমাদানের শেষ তারিখ ও সময় : ০৫/১১/২০১৯ সন্ধ্যা ৬:০০ ঘটিকা।শুধুমাত্র ইউজার আইডি প্রাপ্ত আবেদনকারীগণ ইউজার আইডি প্রাপ্তির পরবর্তী ৭২ ঘন্টা এর মধ্যেই (অর্থাৎ ০৮/১১/২০১৯ খ্রিঃ সন্ধ্যা ০৬:০০ টা পর্যন্ত) এসএমএস এর মাধ্যমে অবশ্যই ফি জমা দিতে হবে।নির্ধারিত তারিখ ও সময়ের পর কোন আবেদন গৃহীত হবে না। বিশেষ দ্রষ্টব্যঃ অ্যাপ্লিকেশন কপিতে উল্লিখিতে সময় অনুযায়ী (অর্থাৎ ৭২ ঘন্টা এর মধ্যে) প্রার্থীদের ফি জমাদান সম্পন্ন করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

৩। নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত ক্রমিক ১ থেকে ৯ পর্যন্ত পদের আবেদনকারীগণকে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা এবং ক্রমিক ১০ থেকে ১১ পর্যন্ত এ উল্লিখিত পদের আবেদনকারীগণকে পরীক্ষার ফি বাবদ ৫০ টাকা যথাসময়ে প্রদান করতে হবে।অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৪। বয়সসীমাঃ ০৬/১০/২০১৯ তারিখে বয়স ক) আবেদনকারীগণের বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। খ) মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা/শারিরীক প্রতিবন্ধী আবেদনকারীগণের জন্য বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

৫। আবেদনকারীগণকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

৬। জেলা কোটাসহ সরকার কর্তৃক প্রচলিত অন্যান্য সকল প্রকার কোটা বিধি অনুযায়ী অনুসরণ করা হবে।

৭। আবেদনকারীর নাম,পিতার নাম,মাতার নাম,জন্ম তারিখ ও নিজ জেলাসহ অন্যান্য সকল তথ্য সংশ্লিষ্ট সনদে যেভাবে লেখা আছে অনলাইন আবেদন ফরমে এবং পরবর্তীতে হুবহু সেভাবে লিখতে হবে

৮। মুদ্রিত/হস্তলিখিত কোন প্রকার আবেদন বা কাগজপত্র ডাকযোগে বা অন্য কোন উপায়ে প্রেরণ করা হলে তা গ্রহণযোগ্য হবে না ।

৯। অনলাইন এ আবেদন ফরম পূরণের ক্ষেত্রে শুধুমাত্র টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ওয়েব পোর্টাল অথবা তুলা উন্নয় বোর্ডের ওয়েব সাইট থেকে প্রাপ্ত অনলাইন আবেদনপত্র বৈধ বলে গণ্য হবে।

১০। তুলা উন্নয় বোর্ডের ওয়েবসাইট এ নিয়োগ বিজ্ঞপ্তিতে ১১ ক্যাটাগরির বিভিন্ন পদে নিয়োগের যাবতীয় তথ্যাদি সময় সময় হালনাগাদ করা হবে।

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন