তিতাস গ্যাস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

0
1218

পতিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (পেট্রোবাংলার একটি অঙ্গ প্রতিষ্ঠান) নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশ কয়েকটি খালি পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে নিম্নোক্ত শর্তাদি পূরণ সাপেক্ষে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ০৫ নভেম্বর, ২০২০ইং

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার

পদের নাম : সহকারী প্রকৌশলী
বেতন : ২২,০০০-৫৩,০৬০ গ্রেড : ৯ম
শিক্ষাগত যোগ্যতা : সরকার কর্তৃক স্বীকৃত প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা ৫ বছরের অভিজ্ঞতাসমেত সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং

ভিসিপ্লিনপদের সংখ্যা
ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং
কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং
সিভিল ইঞ্জিনিয়ারিং
কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং
আর্কিটেকচার
মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং

বংলাদেশ শিল্প মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার

চাকরির আবেদনের শর্তাবলি ও নিয়মাবলী

জিপিএ/সিজিপিএ-তে ফলাফলপ্রাপ্ত প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার বিভাগ/শ্রেণি নির্ধারণের ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয়/ইউজিসি কর্তৃক জারিকৃত সংশ্লিষ্ট প্রজ্ঞাপন/পরিপত্র অনুসরণ করা হবে।আবেদন সংক্রান্ত অন্যান্য শর্তাবলী তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিঃ এর ওয়েবসাইট ও বাংলাদেশ তৈল গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন ওয়েবসাইটে পাওয়া যাবে।

তিতাস গ্যাস লিমিটেড নিয়োগ সার্কুলার

তিতাস গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০
তিতাস গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। তারপরেও নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখূঁত তথ্যে খুবই প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার বিনীত অনুরোধ।উল্লেখ তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যে চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্চুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন