বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ১৫০টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
396

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।এই বিশ্ববিদ্যালয়ের নিয়োগ সংবিধি অনুযায়ী নিম্নেবর্ণিত পদে নিয়োগের জন্য বাংলাদেশের নাগরিকদের কাছ থেকে আবেদন আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীগণকে নির্ধারিত তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য নিম্নে প্রদত্ত হল।

আবেদনের শেষ তারিখ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ইং

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম : সিনিয়র স্টার্ফ নার্স

খালি পদের সংখ্যা : ১৫০

বেতনস্কেল : ১৬,০০০-৩৮৬৪০

বেতন গ্রেড : ১০

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ডিপ্লোমা ইন নার্সিং সাইন্স এন্ড মিডওয়াইফারি অথবা বিএসসি ইন নার্সিং ডিগ্রি (বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে)।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। আগামী ১৭/০২/২০২০ খ্রিঃ তারিখে আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে (মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে)।

২। আবেদনপত্র পূরণের নিয়ম ও অন্যান্য শর্তাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

৩। আগ্রহী প্রার্থীগণ আগামী ১৭/০২/২০২০ খ্রিঃ তারিখ সোমবার বেলা ২.৩০ ঘটিকার মধ্যে অনলাইনে আবেদন করতে পারবেন।

৪। প্রার্থীগণকে পরীক্ষার ফি পূবালী ব্যাংক লিমিটেডের যেকোন অনলাইন শাখায় রেজিস্ট্রার,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়-এর অনুকূলে পূবালী ব্যাংক লিঃ, ঢাকার শাহবাগ এভিনিউ শাখা,ঢাকার একাউন্ট নম্বর এসটিডি-৪৩০ এর বিপরীত আগামী ২৭/০১/২০২০ খ্রিঃ তারিখ সোমবার থেকে ১৬/০২/২০২০ খ্রিঃ তারিখ রবিবার পর্যন্ত ব্যাংক চলাকালীন সময়ের মধ্যে ৫০০ টাকা জমা দিয়ে রশিদের কপি সংগ্রহ করতে হবে।টাকা জমা দেওয়ার একদিন পর অনলাইনে আবেদনপত্র দাখিল করা যাবে।

৫। অনলাইনে আবেদন করার সময় প্রার্থীর আবেদনপত্রের স্থানে যা আপলোড করতে হবে : ক) সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি (২৪০X২৪০ পিক্সেল) খ) স্বাক্ষর ছবি (৩০০X৮০ পিক্সেল) গ) টাকা জমার ব্যাংক রশিদের কপি ও ঘ) মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট সনদপত্র ।

৬। আবেদন করার সময় প্রদত্ত ট্রেকিং নম্বর এবং প্রার্থীর নির্বাচিত পাসওয়ার্ড যথাযথভাবে সংরক্ষণ করতে হবে।পরবর্তীতে এডমিট কার্ড প্রিন্ট করাসহ আবেদনপত্র সংক্রান্ত বিভিন্ন প্রয়োজন এই ট্রেকিং নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করতে হবে।

৭। প্রার্থীগণ আগামী ২৪/০২/২০২০ খ্রিঃ তারিখ সোমবার থেকে তার মোবাইল ফোনে ইতোমধ্যে প্রাপ্ত ট্রেকিং নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করে এডমিট কার্ড প্রিন্ট করে নিতে পারবেন।এছাড়াও লিখিত ও মৌখিক পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি যথাসময়ে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট ও এসএমএস এর মাধ্যমে জানানো হবে।

৮। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকেই কেবলমাত্র মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহবান করা হবে।

৯। প্রার্থীদের প্রাথমিকভাবে কোন সনদপত্র আপলোড বা দাখিল করতে হবে না, তবে মৌখিক পরীক্ষায় অবর্তীণ হওয়ার সময় আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে নিম্নলিখিত সনদপত্রসমূহের মূলকপি দেখাতে হবে এবং একসেট ফটোকপি (১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) অফিসে ব্যবহারের জন্য দাখিল করতে হবে। ক) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র খ) বাংলাদেশি নাসিং ও মিডওয়াইফারি কাউন্সিল রেজিস্ট্রেশন সনদ গ) জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ ঘ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি কর্পোরেশন/পৌরসভার চেয়ারম্যান/কাউন্সিল কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র ঙ) চাকুরিরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র চ) মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট সনদপত্র ।

১০। লিখিত ও মৌখিক পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য প্রার্থীদের কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

১১। নির্দিষ্ট সময়সীমার পর প্রাপ্ত আবেদন ও অসম্পূর্ণ বা মিথ্যা তথ্য সম্বলিত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১২। নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল ও পদসংখ্যা হ্রাস বা বৃদ্ধি করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

১৩। নিয়োগ প্রক্রিয়া চলাকালীন বা নিয়োগ প্রাপ্তির পরেও যদি কোন শর্তাদিতে অসঙ্গতি বা ভুল তথ্য প্রমাণিত হয় তবে নির্বাচন বা নিয়োগ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় নিয়োগ সার্কুলার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় সিনিয়র স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন