বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

0
518

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়নাধীন ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজী প্রোগ্রমা-ফেজ টু প্রজেক্ট এর প্রজেক্ট ইমপ্লিমেন্টেশন ইউনিট (পিআইইউ)-বিএআরসি অংশে ডিপিপিভুক্ত নিম্নলিখিত পদে প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে চুক্তিভিত্তিক কর্মচারী নিয়োগের নিমিত্ত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আবেদনের শেষ তারিখ : ০৮ ফেব্রুয়ারি ২০২১ইং

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম ও বেতনপদ-সংখ্যাশিক্ষাগত যোগ্যতা
১। একাউনটেন্ট
বেতন : ৫০,০০০
০১যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কর্মাস বিষয়ে
কমপক্ষে ২য় শ্রেণির স্নাতক ডিগ্রী থাকতে হবে।
হিসাব পরিচালণা ও নগদ লেনদেনের কমপক্ষে
৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
২। ম্যাসেঞ্জার/ডেসপাসার
বেতন : ২০,০০০
০১ন্যূনতম এসএসসি পাস হতে হবে।
কমপক্ষে ৫ বছরের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির আবেদনের শর্তাবলী ও নিয়মাবলী

১। আবেদনকারীকে নির্ধারিত চাকুরির আবেদন ফরম অনুযায়ী (৫x৫) সে.মি সাইজের ০২ কপি ছবিসহ আবেদন করতে হবে।আবেদনপত্রের নমুনা পিআইইউ-বিএআরসির ওয়েবসাইট www.natpbarc.gov.bd এ পাওয়া যাবে।

২। আবেদনপত্রের সাথে শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা ও অন্যান্য যোগ্যতার সনদের অনুলিপি যুক্ত করতে হবে।চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৩। প্রার্থীর বয়স ০৮ ফেব্রুয়ারি ২০২১ তারিখে ন্যূনতম ১৮ বছর হতে হবে।বয়স প্রমাণের ক্ষেত্র্রে কোনরুপ এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।প্রযোজ্য ক্ষেত্রে বেতন হতে সরকারি বিধি মোতাবেক আয়কর কর্তন করা হবে।

৪। খামের উপর পদের নাম ও আবেদনকারীর নাম লিখতে হবে।অসম্পূর্ণ/ক্রটিপূর্ণ দরখাস্ত অথবা নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে।পরীক্ষা গ্রহণ/সাক্ষাৎকারের জন্য কোন টিএ বা ডিএ প্রদান করা হবে না।

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল চাকরির নিয়োগ সার্কুলার ২০২১

বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল।উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে চাইলৈ : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

একটি উত্তর ত্যাগ

আপনার কমেন্ট লিখুন
আপনার নাম লিখুন