এই মাত্র
লোডিং...
সংযুক্ত আরব আমীরাতে জনবল নিবে আল-হারামাইন পারফিউমস এল এল সি

সংযুক্ত আরব আমীরাতে জনবল নিবে আল-হারামাইন পারফিউমস এল এল সি

আল-হারামাইন পারফিউমস এল এল সি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত। Al-Haramain Perfumes LLC Job Circular। জরুরী ভিত্তিতে রিক্রটিং এজেন্সি মেসার্স কে এম ইন্টারন্যাশনাল (লাইসেন্স নং-১২৯৪) এর মাধ্যমে সংযুক্ত আরব আমিরাতের আল-হারামাইন পারফিউমস এল এল সি এবং উক্ত কোম্পানীর সহযোগী প্রতিষ্ঠানে উল্লেখিত ক্যাটাগরীতে জরুরী ভিত্তিতে নিয়োগ প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আল-হারামাইন পারফিউমস এল এল সি নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ২০ মার্চ ২০২৩ইং 

আল-হারামাইন পারফিউমস এল এল সি নিয়োগ বিজ্ঞপ্তি

১। পদের নাম : মর্ডান ট্রেড এক্সিকিউটিভ ।। খালি পদের সংখ্যা : ১০টি ।। শিক্ষাগত যোগ্যতা : বাণিজ্য অথবা মার্কেটিং বিভাগ থেকে স্নাতক পাশ ।। অভিজ্ঞতা : সংশ্লিষ্ট বা সমজাতীয় প্রতিষ্ঠান অথবা পদে ৩ থেকে ৪ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ।। বয়স : ১৮ থেকে ৩৫ বছর শুধুমাত্র পুরুষ প্রার্থী ।। ইংরেজি বলার দক্ষতা সম্পন্ন এবং বিজনেস ডেভেলপমেন্ট অথবা মার্কেটিং র্কে বিভাগে বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন ।। কর্মস্থল : সংযুক্ত আরব আমীরাত।।

২। পদের নাম : অনলাইন সেলস এক্সিকিউটভ ।। খালি পদের সংখ্যা : ০৫টি ।। শিক্ষাগত যোগ্যতা : বাণিজ্য অথবা সংশ্লিষ্ট বিভাগ থেকে স্নাতক পাশ ।। অভিজ্ঞতা : সংশ্লিষ্ট বা সমজাতীয় প্রতিষ্ঠান অথবা পদে ২ থেকে ৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ।। বয়স : ১৮ থেকে ৩৫ বছর শুধুমাত্র পুরুষ প্রার্থী ।। ইংরেজি বলার দক্ষতা সম্পন্ন এবং ডিজিটাল মার্কেটিং এবং অনলাইন সেলস এর বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন। ।। কর্মস্থল : সংযুক্ত আরব আমীরাত।।

৩। পদের নাম : রিটেইল সেলস এক্সিকিউভ ।। খালি পদের সংখ্যা : ৩০টি ।। শিক্ষাগত যোগ্যতা : যে কোন বিভাগ থেকে স্নাতক পাশ ।। অভিজ্ঞতা : সংশ্লিষ্ট বা সমজাতীয় প্রতিষ্ঠান অথবা পদে ৪ থেকে ৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ।। বয়স : ১৮ থেকে ৪০ বছর শুধুমাত্র পুরুষ প্রার্থী ।। ইংরেজি অথবা আরবী বলার দক্ষতা সম্পন্ন এবং রিটেইল সেলস এর বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন এবং অন্য আন্তর্জাতিক ভাষায় দক্ষতা সম্পন্ন-রা অগ্রাধিকার পাবেন। ।। কর্মস্থল : সংযুক্ত আরব আমীরাত।।

আবেদন পদ্ধতি : ২০ মার্চ, ২০২৩ তারিখের মধ্যে ইমেইলে অথবা অনলাইনে আবেদন করতে হবে।
পরবর্তীতে লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করতে হবে। ইমেইল: oceanautobd@gmail.com ।।

প্রতিষ্ঠানের নাম : মেসার্স কে এম ইন্টারন্যাশনাল ।। প্রতিষ্ঠানের ঠিকানা : চ-৭৩/২ (৭ম তলা)
ওশান টাওয়ার, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২।। মোবাইলঃ +৮৮০১৯৮৫৭৮৬০০৮,  +৮৮০১৩১১০০১৭৭৭ অপারেশনাল অফিস: হাউজ – ২১ (৪র্থ তলা), রোড- ৬, ব্লক- ডি, নিকেতন, গুলশান-১, ঢাকা।

আকর্ষণীয় বেতনে ব্রাঞ্চ ম্যানেজার নেবে উদ্দীপন

>> ইন্টারভিউ কল পাওয়ার সম্ভবনা বৃদ্ধি করতে  প্রফেশনাল সিভি ও কভার লেটার এবং চাকরির আবেদন সংক্রান্ত সার্ভিস পেতে আমাদের ফেসবুক পেইজে ইনক্স অথবা এপয়েন্টমেন্ট টাইম বুকিং করুন <<

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : আল-হারামাইন পারফিউমস এল এল সি ।। Al-Haramain Perfumes LLC
  • প্রতিষ্ঠানের ঠিকানা : রিং রোড, আদাবর, ঢাকা-১২০৭
  • চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • প্রতিষ্ঠানের ধরণ : রিক্রটিং এজেন্সি
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৩টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ৫০টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিম্নে সার্কুলার দেওয়া রয়েছে
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : oceanautobd@gmail.com
  • আবেদনের মাধ্যম : ইমেইল ঠিকানা : ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে।
  • আবেদনের জন্য ডকুমেন্টসমূহ : আপডেট সিভি ও ছবি এবং শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়  
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।  

প্রোডাক্ট অফিসার পদে নিয়োগ দিবে সার্ভিয়ার ল্যাবরেটরিজ

আল-হারামাইন পারফিউমস এল এল সি নিয়োগ সার্কুলার ২০২৩

আল-হারামাইন পারফিউমস এল এল সি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: