এই মাত্র
লোডিং...
বাংলাদেশ পুলিশ সার্জেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।। আবেদন ফি মাত্র ৪০ টাকা

বাংলাদেশ পুলিশ সার্জেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।। আবেদন ফি মাত্র ৪০ টাকা

বাংলাদেশ পুলিশ সার্জেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত।Bangladesh Police Sergeant Job Circular 2022 প্রকাশিত হয়েছে। বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ২৩ নভেম্বর ২০২২ তারিখে বাংলাদেশ পুলিশ সার্জেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে পুরুষ ও নারী উভয় প্রার্থীরাই আবেদনের সুযোগ পাবেন।চাকরির প্রার্থীদের ন্যূনতম শিক্ষাগত ও শারীরিক যোগ্যতা থাকা সাপেক্ষে আবেদনের সুযোগ পাবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে মাধ্যমে প্রাথমিক আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।বাংলাদেশ পুলিশ সার্জেন্ট নিয়োগ সার্কুলার ২০২২ সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের শেষ তারিখ : ২২ ডিসেম্বর ২০২২ইং

বাংলাদেশ পুলিশ সার্জেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম : বাংলাদেশ পুলিশ সার্জেন্ট 

সার্জেন্ট খালি পদের সংখ্যা : নির্দিষ্ট নয় । সম্বাব্য পদ সংখ্যা পরবর্তীতে জানানো হবে।

সার্জেন্ট পদের বেতন ও গ্রেড : মাসিক বেতনস্কেল ১৬,০০০-৩৮,৬৮০ টাকা (মাসিক) এবং গ্রেড : ১০

সার্জেন্ট পদের আবেদন যোগ্যতা : বাংলাদেশে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোন বিষয়ে নূন্যতম স্নাতক ডিগ্রি। প্রার্থীকে মোটর সাইকেল চালনায় দক্ষ হতে হবে। কম্পিউটার এর দক্ষতা সম্পন্ন হতে হবে। প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে। 

পুলিশ সার্জেন্ট পদে শারীরিক যোগ্যতা : পুরুষ প্রার্থীদের জন্য নূন্যতম উচ্চতা ৫ফুট ৮ ইঞ্চি ।। এবং নারী প্রার্থীর জন্য নূন্যতম উচ্চতা ৫ফুট ৪ ইঞ্চি ।। পুরুষ প্রার্থীদের ক্ষেত্রে বুকের মাপ ৩২ ইঞ্চি ।। এবং নারী প্রার্থীদের ক্ষেত্রে নির্ধারিত নয়। 

সরকারি প্রকল্পে অস্থায়ী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পুলিশ সার্জেন্ট পদে প্রার্থীর বয়স : সার্জেন্ট পদে আগ্রহী প্রার্থীর বসয় ২২ ডিসেম্বর ২০২২ তারিখে ১৯-২৭৪ এর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এছাড়া যাদের বয়স ২৫ মার্চ ২০২০ তারিখে ২৭ বছর হয়েছে তারাও এই নিয়োগ সার্কুলার আবেদন করার সুযোগ পাবেন।  

সার্জেন্ট নিয়োগ আবেদন ফি : শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ সহ শারীরিক দক্ষতা যাচাই পরীক্ষার জন্য আবেদন ফি বাবদ প্রার্থীকে মাত্র ৪০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বরের মাধ্যমে প্রদান করতে হবে। লিখিত ও মনস্তত্বসহ কম্পিউটার দক্ষতা এবং বুদ্ধিমত্তা ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন ফি বাবদ প্রার্থীকে ৫৫০টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বরের মাধ্যমে প্রদান করতে হবে।

অনলাইনের মাধ্যমে সার্জেন্ট পদে আবেদনের নিয়ম : প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে http://police.teletalk.com.bd ওয়েবসাইট থেকে অনলাইনে  আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে। এই সাইটের আবেদন সময় প্রয়োজনীয় নির্দেশনা দেখে নিতে হবে। আবেদন করতে হবে। ২৫ নভেম্বর ২০২২ তারিখ সকাল ১০টা হতে ২২ ডিসেম্বর ২০২২ তারিখ রাত ১২টার মধ্যে 

৪২টি পদে স্থাপত্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য 

  • প্রতিষ্ঠানের নাম : বাংলাদেশ পুলিশ ।। Bangladesh Police
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : সরকারি চাকরি 
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০১টি
  • খালি পদের সংখ্যা : নির্দিষ্ট নয়
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : পুলিশ সার্জেন্ট নিয়োগ সার্কুলার নিম্নে যুক্ত রয়েছে
  • সরাসরি চাকরির আবেদন ওয়েবসাইট : police.teletalk.com.bd
  • চাকরির আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি : মাত্র ৪০ টাকা (প্রাথিমক পরীক্ষার ফি ও সার্ভিস চার্জসহ)
  • ফি পরিশোধের মাধ্যম : টেলিটক প্রিপেইড অপারেটরের মাধ্যমে
  • চাকরির আবেদন শুরু : ২৫ নভেম্বর ২০২২ইং সকাল ১০ ঘটিকা
  • চাকরির আবেদনের শেষ তারিখ :  ২২ ডিসেম্বর ২০২২ইং বিকাল ৫ ঘটিকার মধ্যে

কারা অধিদপ্তর ৩৮৩টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 বাংলাদেশ পুলিশ সার্জেন্ট নিয়োগ সার্কুলার ২০২২

বাংলাদেশ পুলিশ সার্জেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: