এই মাত্র
লোডিং...
শিক্ষা মন্ত্রণালয় ২৮টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শিক্ষা মন্ত্রণালয় ২৮টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত।Ministry of Education Recruitment Circular 2022। নিয়োগ সার্কুলার অনুযায়ী মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের নিম্নবর্ণিত শূন্য পদসমূহে সরাসরি নিয়োগের নিমিত্ত পদের পার্শ্বে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনের মাধ্যমে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।শিক্ষা মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

শিক্ষা মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের শেষ তারিখ : ৩১ ডিসেম্বর ২০২২ইং

শিক্ষা মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম : ক্যাটালগার খালি ।। পদ সংখ্যা : ০১ ।।  বেতন ও গ্রেড : ১১,৩০০-২৭,৩০০ ।। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে গ্রন্থাগার বিজ্ঞান বিষয়ে ডিপ্লোমাসহ দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রী।

২। পদের নাম : কম্পিউটার অপারেটর ।। পদ সংখ্যা : ০২ ।। বেতন ও গ্রেড : ১১,০০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে গ্রন্থাগার বিজ্ঞান বিষয়ে ডিপ্লোমাসহ দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রী।

৩। পদের নাম : সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ।। পদ সংখ্যা : ০৪ ।। বেতন ও গ্রেড : ১১,৩০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রী।

৪। পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ।। পদ সংখ্যা : ০৭ ।। বেতন ও গ্রেড : ৯,৩০০-২২,৪৯০ ।। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচ.এস.সি ) বা সমমানে পরীক্ষায় উত্তীর্ণ।

৫। পদের নাম : অফিস সহায়ক ।। পদ সংখ্যা : ১৪ ।। বেতন ও গ্রেড : ৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) বা সমামনের পরীক্ষায় উত্তীর্ণ।

বর্ডার গার্ড বাংলাদেশ ৩০৩টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : শিক্ষা মন্ত্রণালয় ।। Ministry of Education
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : সরকারি চাকরি 
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৫টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ২৮টি
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : শিক্ষা মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার নিম্নে সংযুক্ত
  • সরাসরি চাকরির আবেদন ওয়েবসাইট : http://shed.teletalk.com.bd
  • চাকরির আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে (এসএমএস)
  • আবেদন ফি : ৩৩৪টাকা ।। ২২৩টাকা।। ১১২টাকা (সার্ভিস চার্জ সহ)
  • ফি পরিশোধের মাধ্যম : টেলিটক প্রিপেইড এর মাধ্যমে
  • চাকরির আবেদন শুরু : ০১ ডিসেম্বর ২০২২ইং সকাল ১০ ঘটিকা
  • চাকরির আবেদনের শেষ তারিখ :  ৩১ ডিসেম্বর ২০২২ইং বিকাল ৫ ঘটিকার মধ্যে 

 শিক্ষা মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার ২০২২

শিক্ষা মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: