এই মাত্র
লোডিং...
বাংলাদেশ তাঁত বোর্ড ৮৫ টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ তাঁত বোর্ড ৮৫ টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ তাঁত বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। Bangladesh Handloom Board Job Circular 2023। নিয়োগ সার্কুলার অনুযায়ী বাংলাদেশ তাঁত বোর্ডের রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত স্থায়ী শূন্য পদসমূহে জনবল নিয়োগ প্রদান করা হবে। সরাসরি নিয়োগের নিমিত্তে পদের পাশ্বে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য শর্ত সমূহ সাপেক্ষে এই নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে। আগ্রহী প্রার্থীদের সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। বাংলাদেশ তাঁত বোর্ড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল। 

বাংলাদেশ তাঁত বোর্ড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২৭ এপিল ২০২৩ইং

 বাংলাদেশ তাঁত বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 ১। মূল্যায়ন কর্মকর্তা ।। খালি পদ : ০১ ।। বেতন : ২২,০০০-৫৩,০৬০ ।। শিক্ষাগত যোগ্যতা : পরিসংখ্যানে কমপক্ষে ২য় শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রী । সম্মান ডিগ্রীধারীদের অগ্রাধিকার দেওয়া হইবে।

২। হিসাবরক্ষণ কর্মকর্তা ।। খালি পদ : ০১ ।। বেতন : ২২,০০০-৫৩,০৬০ ।। শিক্ষাগত যোগ্যতা : কর্মাসে স্নাতকোত্তর ডিগ্রী অথবা কোন প্রতিষ্ঠানে সহকারী হিসাবরক্ষক/সহকারী অর্থ কর্মকর্তা/সহকারী নিরীক্ষা কর্মকর্তা হিসাবে কমপক্ষে ৩ বৎসরের অভিজ্ঞতাসম্পন্ন।

৩। সহকারী লাইব্রেরীয়ান ।। খালি পদ : ০১ ।। বেতন : ১২,৫০০-৩০,২৩০ ।। শিক্ষাগত যোগ্যতা : লাইব্রেরী সাইন্সে ডিপ্লোমা অথবা ৩ বৎসরের অভিজ্ঞতাসহ লাইব্রেরী সাইন্সে সার্টিফিকেট কোর্সসম্পন্ন।

৪। ফিল্ড সুপারভাইজার ।। খালি পদ : ২৮ ।। বেতন : ১১,০০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রী এবং প্রার্থীকে কম্পিউটার জ্ঞানসম্পন্ন হতে হবে।

৫। অফিস সহাকারী ।। খালি পদ : ০১ ।। বেতন : ১১,০০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রী এবং প্রার্থীকে কম্পিউটার জ্ঞানসম্পন্ন হতে হবে।

৬। উচ্চমান সহাকারী ।। খালি পদ : ০১ ।। বেতন : ১১,০০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রী এবং প্রার্থীকে কম্পিউটার জ্ঞানসম্পন্ন হতে হবে।

৭। হিসাব সহাকারী ।। খালি পদ : ০২।। বেতন : ১১,০০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রী এবং প্রার্থীকে কম্পিউটার জ্ঞানসম্পন্ন হতে হবে।

৮। নিরীক্ষক ।। খালি পদ : ০১।। বেতন : ১১,০০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রী এবং প্রার্থীকে কম্পিউটার জ্ঞানসম্পন্ন হতে হবে।

৯। সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর ।। খালি পদ : ০১।। বেতন : ১১,০০০-২৬,৫৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পাস। তৎসহ কম্পিউটার টাইপিং ও ডাটা এন্ট্রি এবং ওয়ার্ড প্রসেসিং দক্ষতা থাকতে হবে। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১০। সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ।। খালি পদ : ০৩।। বেতন : ১০,২০০-২৪,৬৮০ ।। শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পাস। তৎসহ কম্পিউটার টাইপিং ও ডাটা এন্ট্রি এবং ওয়ার্ড প্রসেসিং দক্ষতা থাকতে হবে।

১১। ক্রাফটসম্যান ।। খালি পদ : ০২।। বেতন : ০৯,৩০০-২২,৪৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : তাঁত বুননের কাজে ৩ বৎসরের বাস্তব অভিজ্ঞতাসহ অষ্টম শ্রেণি পাস।

১২। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ।। খালি পদ : ২০।। বেতন : ০৯,৩০০-২২,৪৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পাস। তৎসহ কম্পিউটার টাইপিং ও ডাটা এন্ট্রি এবং ওয়ার্ড প্রসেসিং দক্ষতা থাকতে হবে।

১৩। কম্পিউটার মুদ্রাক্ষরিক ।। খালি পদ : ০১।। বেতন : ০৯,৩০০-২২,৪৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পাস। তৎসহ কম্পিউটার টাইপিং ও ডাটা এন্ট্রি এবং ওয়ার্ড প্রসেসিং দক্ষতা থাকতে হবে।

১৪। ক্লার্ক কাম টাইপিস্ট ।। খালি পদ : ০১।। বেতন : ০৯,৩০০-২২,৪৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পাস। তৎসহ কম্পিউটার টাইপিং ও ডাটা এন্ট্রি এবং ওয়ার্ড প্রসেসিং দক্ষতা থাকতে হবে।

১৫। দক্ষ তাঁতী ।। খালি পদ : ০২।। বেতন : ০৯,৩০০-২২,৪৯০ ।। শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি পাসসহ সুতা হইতে কাপড় তৈরি পর্যন্ত বিভিন্ন প্রক্রিয়ায় সম্যক ও বাস্তবজ্ঞান সম্পন্ন হতে হবে।

১৬। অফিস সহায়ক ।। খালি পদ : ০৯।। বেতন : ০৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি পাস।

১৭। বার্তাবাহক ।। খালি পদ : ০৩।। বেতন : ০৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি পাস।

১৮। সাহায্যকারী ।। খালি পদ : ০১।। বেতন : ০৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি পাস।

১৯। নিরাপত্তা প্রহরী ।। খালি পদ : ০৫।। বেতন : ০৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি পাস।

২০। পরিচ্ছন্নতা কর্মী ।। খালি পদ : ০১।। বেতন : ০৮,২৫০-২০,০১০ ।। শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি পাস।
 

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : বাংলাদেশ তাঁত বোর্ড ।। Bangladesh Handloom Board
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : সরকারি চাকরি 
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ২০টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ৮৫টি পদ
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিয়োগ সার্কুলার নিম্নে সংযুক্ত
  • সরাসরি চাকরির আবেদন ওয়েবসাইট : http://bhb.teletalk.com.bd/
  • চাকরির আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি বাবদ :  ৬৬৭ ।। ৩৩৪ ।। ২২৩ ।। ১১২ টাকা (সার্ভিস চার্জ সহ)
  • ফি পরিশোধের মাধ্যম : টেলিটক প্রিপেইড অপারেটরের মাধ্যমে
  • চাকরির আবেদন শুরু : ০৩ এপ্রিল ২০২৩ইং সকাল ১০ ঘটিকা
  • চাকরির আবেদনের শেষ তারিখ : ২৭ এপ্রিল ২০২৩ইং বিকাল ৫ ঘটিকার মধ্যে

 বাংলাদেশ তাঁত বোর্ড নিয়োগ সার্কুলার ২০২৩

বাংলাদেশ তাঁত বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
 
 বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: