এই মাত্র
লোডিং...
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত। Bangabandhu Sheikh Mujibur Rahman Digital University Job Circular 2023। নিয়োগ সার্কুলার অনুযায়ী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনার বিভাগ ও বিভিন্ন বিভাগের কার্যক্রম সম্পন্ন করার লক্ষ্যে বেশকিছু খালি পদে নিয়োগ দেওয়া হবে। বিভিন্ন শূন্যে পদের জন্য অভিজ্ঞতা সম্পন্ন বা অভিজ্ঞতা ছাড়া ফ্রেশার প্রার্থীদের সন্ধান করা হচ্ছে। স্ব স্ব পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অনুসরণ করা হবে। প্রতিষ্ঠানের নিয়োগ বিধি ও সার্কুলার বর্ণিত বেতন-ভাতা অনুযায়ী এই নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে। আগ্রহী প্রার্থীদের সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি
 

আবেদনের শেষ তারিখ : ০৩ মে ২০২৩ইং  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


১। রেজিস্ট্রার

২। পরিচালক (অর্থ ও হিসাব)
 
৩। পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন)

৪। উপ-পরিচালক (অর্থ ও হিসাব)
 
৫।উপ-পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন)
 
৬। নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার
 
৭।প্রোগ্রামার

৮। ওয়েব মাস্টার
 
৯। সহকারী রেজিস্ট্রার
 
১০। প্রভাষক (স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস)

১১। প্রভাষক (ব্যবহারিক ইংরেজি ভাষা শিক্ষা)
 
১২। সেকশন অফিসার
 
১৩। সহকারী কম্পিউটার প্রোগ্রামার

১৪। সহকারী ষ্টোর কিপার

১৫। অফিস সহকারী-কাম কম্পিউটার টাইপিস্ট
 
১৬। ড্রাইভার

১৭। অফিস সহায়ক
আগ্রহী প্রার্থীদের আগামী ০৩ মে ২০২৩ইং তারিখ বিকাল ৪.০০ ঘটিকার মধ্যে অত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটঃ https://jobs.bdu.ac.bd/ এ Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। উক্ত Application Form ও নিয়োগ বিজ্ঞপ্তি ০৯/০৪/২০২৩ তারিখ রাত ১২.০০ টার পর থেকে বর্ণিত ওয়েবসাইটে পাওয়া যাবে।

প্রার্থীদেরকে সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, ট্রান্সক্রিপ্ট/মার্কশীট, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, চাকুরীরত হলে কর্তৃপক্ষের অনুমতিপত্র, এর মূল সনদের রঙ্গিন স্ক্যান কপি User ID ও Password দিয়ে Login করে Online Application Form এর নির্ধারিত অংশে সংযুক্ত করতে হবে।
আবেদনের শেষ তারিখ হতে বয়স গণনা করা হবে।প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত সকল পরীক্ষার তারিখ এসএমএস ও ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে এবং পরীক্ষার প্রবেশ পত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটঃ https://jobs.bdu.ac.bd/ থেকে ডাউনলোড করতে হবে। এই মর্মে কোন ধরনের পত্র ইস্যু করা হবে না ।
সাক্ষাৎকারের সময় সকল মূল সনদ ও সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্র সঙ্গে আনতে হবে। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও ভুল তথ্য সম্বলিত আবেদন বাতিল বলে গণ্য হবে।প্রার্থীদের আবেদনের সকল তথ্য সঠিকভাবে পূরণ করে অনলাইনে অর্থ মন্ত্রণালয় এর গত ২২/০৯/২০২২ ইং তারিখের ০৭.০০.০০০০.১৭২.৩৭.০০৩.১৪-২৬২ নং স্মারক মোতাবেক পরীক্ষার ফি সংক্রান্ত উক্ত মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসরণ করে ক্রমিক নং- ১-১৪ পর্যন্ত ৬০০/-(ছয়শত) টাকা , ক্রমিক নং- ১৫-১৭ পর্যন্ত ২০০/-(দুইশত) টাকা এবং ক্রমিক নং- ১৮ এর জন্য ১০০/-(একশত) টাকা জমা দিতে হবে (পেমেন্ট নির্দেশিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটঃ https://jobs.bdu.ac.bd/ এ পাওয়া যাবে)।
বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে যেকোন আবেদনপত্র গ্রহণ বা বর্জন এবং নিয়োগ কার্যক্রমের আংশিক/ সম্পূর্ণ পরিবর্তন / বাতিল এবং পদের সংখ্যা হ্রাস / বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করে।নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা হিসাবে বিবেচিত হবে।বিদেশী বিশ্ববিদ্যালয় হতে অর্জিত উচ্চ ডিগ্রির ক্ষেত্রে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) হতে ইস্যুকৃত সমমানের সনদ আবেদনের সময় অবশ্যই দাখিল করতে হবে।পরীক্ষার ফল প্রকাশ হয়নি এমন প্রার্থীদের আবেদনপত্র বিবেচিত হবে না।
নিয়োগ লাভের পর প্রার্থীর প্রদত্ত কোন তথ্য মিথ্যা প্রমানিত হলে নিয়োগ বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।কোন ধরনের সমস্যার সম্মুখীন হলে ০৯৬৬৬৭৭৫৫৩৪ নম্বরে ফোন করে জরুরী সেবা গ্রহন করা যেতে পারে।

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : Bangabandhu Sheikh Mujibur Rahman Digital University
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : সরকারি চাকরি 
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ১৭টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ৫৬টি পদ
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : নিয়োগ সার্কুলার নিম্নে সংযুক্ত
  • সরাসরি চাকরির আবেদন ওয়েবসাইট : https://jobs.bdu.ac.bd/
  • চাকরির আবেদনের মাধ্যম : অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
  • আবেদন ফি বাবদ :  ৬০০টাকা ।। ২০০ টাকা ।। ১০০ টাকা (সার্ভিস চার্জ সহ)
  • ফি পরিশোধের মাধ্যম :  মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে
  • চাকরির আবেদন শুরু : ০৯ এপ্রিল ২০২৩ইং সকাল ১০ ঘটিকা
  • চাকরির আবেদনের শেষ তারিখ : ০৩ মে ২০২৩ইং বিকাল ৫ ঘটিকার মধ্যে

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: