এই মাত্র
লোডিং...
আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ ৪০টি পদে নিয়োগ

আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ ৪০টি পদে নিয়োগ


আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। নিয়োগ সার্কুলার অনুযায়ী সিনিয়র ফিল্ড অফিসার পদে জনবল নিয়োগ প্রদান করা হবে। কাজ করতে আগ্রহী ও  তরুণ পরিশ্রমী এবং মেধাবী প্রার্থীদের চাকরির সুযোগ প্রদান করা হবে। এছাড়াও ফ্রেশ গ্র্যাজুয়েট অভিজ্ঞতা সম্পন্ন বা অনভিন্ন প্রার্থীদের চাকরির সুযোগ থাকবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে সার্কুলর বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

আবেদনের শেষ তারিখ : ২২ অক্টোবর ২০২২ইং 

আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম :  সিনিয়র ফিল্ড অফিসার/জুনিয়ার ফিল্ড অফিসার

খালি পদ সংখ্যা : ৪০টি

দ্বায়িত্ব ও কর্তব্য : দৈনিক ভর্তি, সঞ্চয় এবং লোনের কিস্তি আদায় করা। 

চাকরির ধরণ : ফুল-টাইম 
 
শিক্ষাগত যোগ্যতা : বাংলাদেশের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক/ এইচএসসি/ এসএসসি পাশ।
 
অভিজ্ঞতা : একই ধরণের প্রতিষ্ঠানে নূন্যতম ১ বছরের বাস্তব কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে ফ্রেশার বা অনভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করার সুযোগ থাকবে।
 
নারী ও পুরুষ : উভয় আবেদন করেত পারবেন।
 
বয়স : ১৮ হতে ৩০ বছর এবং বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে।
 
বেতন ও ভাতাদি : স্নাতক পাস প্রার্থীদের ক্ষেত্রে মাসিক বেতন সর্বসাকূল্যে ১৭০০০/- (সতের হাজার টাকা মাত্র) এবং এইচএসসি পাস প্রার্থীদের ক্ষেত্রে বেতন সর্বসাকুল্যে ১৫৫০০/- (পনের হাজার পাচ শত টাকা মাত্র)।
 
কর্মস্থল : ঢাকার মধ্যে ভাটারা, খিলক্ষেত, কাওলা, এয়ারপোর্ট, রামপুরা, গুলশান-১, গুলশান-২
 
অন্যান্য বিষয়সমূহ ও প্রযোজ্য : ঋণ কর্মসূচিতে অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসাবে বিবেচিত হবে তবে অনভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন। দৈনন্দিন কর্মদায়িত্ব পালনে অবশ্যই বাই-সাইকেল ব্যবহার করতে হবে।সংস্থার যেকোন কর্মএলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

চাকরির আবেদন করার প্রক্রিয়াসমূহ

পুরুষ ও মহিলা উভয় প্রার্থীগন আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্ত ফিল্ড অফিসারদের সংস্থার অনূকূলে ১০০০০/- (দশ হাজার মাত্র) টাকা ফেরতযোগ্য জামানত এবং একজন প্রতিষ্ঠিত নিশ্চয়তাকারীর সুপারিশ/ অঙ্গিকারনামা প্রদান করতে হবে। পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

আগ্রহী প্রার্থীদের পূর্ন জীবনবৃত্তান্ত, দুইকপি রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসমূহের মূলকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার প্রমানপত্রসহ পরিচাল, আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লি: বাড়ী নং-১৯, রোড নং-০৫ মাদানী এভিনিউ ভাটারা, ঢাকা-১২১২ (১০০ ফিট ৪০নং ওয়ার্ড কাউন্সিলার অফিসের পাশের বিল্ডিং ৪র্থ তলা), ঠিকানায় লিখিত আবেদনসহ বর্ণিত ঠিকানায় আগামী ১৪/১০/২০২২, এবং ১৫/১০/২০২২ ও ২১/১০/২০২২ও ২২/১০/২২ইং তারিখ সকাল ৯.৩০ মিনিটের সময় সরাসরি উপস্থিত হয়ে লিখিত ও মৈৗখিক পরিক্ষায় অংশগ্রহনের জন্য আহবান জানানো যাচ্ছে। বিশেষ প্রয়োজনে: ০১৩০৬-৯৬৯৩১৭, ০১৬১৫-৩৫০৪৬১, ০১৩১২-৭৭৯৪৩৭

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

প্রতিষ্ঠানের নাম : আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড

ঠিকানা : বাড়ী নং-১৯, রোড নং-০৫ মাদানী এভিনিউ ভাটারা, ঢাকা-১২১২ (১০০ ফিট ৪০নং ওয়ার্ড কাউন্সিলার অফিসের পাশের বিল্ডিং ৪র্থ তলা)।

 

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন


0 মন্তব্য সমূহ: