এই মাত্র
লোডিং...
মেট্রোপলিটন কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মেট্রোপলিটন কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মেট্রোপলিটন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত।Metropolitan College Job Circular। বৃহত্তর ময়মনসিংহ শহরের স্বনামধন্য একটি শিক্ষা প্রতিষ্ঠান মেট্রোপলিটন কলেজ কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।নিয়োগ সার্কুলার অনুযায়ী বেশকিছু খালি পদে কলেজ প্রভাষক ও স্টাফ নিয়োগ প্রদান করা হবে।প্রভাষক পদে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের আবেদন করার জন্য অনুরোধ করা হল। সার্কুলার বর্ণিত উপায়ে নির্ধারিত সময়ের মধে এই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।মেট্রোপলিটন কলেজ ময়মনসিংহ নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

 

মেট্রোপলিটন কলেজ ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ৩০ নভেম্বর ২০২২ইং

মেট্রোপলিটন কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২   

পদের নাম : প্রভাষক ।। Lecturer ।। খালি পদের সংখ্যা : বিষয় ভিত্তিক ০১ জন করে সর্বমোট ০৫ ।। বিষয় : ইতিহাস, হিসাববিজ্ঞান, পদার্থ, রসায়ন, অর্থনীতি বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রী।

পদের নাম : অফিস সহকারী ।। Office Assistant ।। খালি পদের সংখ্যা : ০১ ।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : এইচ.এস.সি বা সমমান পরীক্ষায় পাশ।

পদের নাম : ল্যাব সহকারী ।। Lab Assistant ।। খালি পদের সংখ্যা : ০১ ।। বেতন ও ভাতাদি : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম এস.এস.সি বা সমমান পরীক্ষায় পাশ।

আগ্রহী প্রার্থীদের আপডেট সিভি ও দুই কপি পাসপোর্ট সাইজ ছবি এবং এনআইডিসহ শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদসহ আগামী ৩০ নভেম্বর ২০২২ইং তারিখের মধ্যে কলেজ চলাকালীন সময়ে জমা দিতে হবে। খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। প্রতিষ্ঠানের নাম : মেট্রোপলিটন কলেজ ।।  ঠিকানা : ৬/এ, গঙ্গাদাস গুহ রোড, সদর, ময়মনসিংহ

নেক্সাস হাসপাতাল ফার্মেসী সেলসম্যান পদে নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  •  প্রতিষ্ঠানের নাম : মেট্রোপলিটন কলেজ ।। Metropolitan College Mymensingh
  • প্রতিষ্ঠানের ঠিকানা : গঙ্গাদাস গুহ রোড, সদর, ময়মনসিংহ
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৭টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ০৭টি (সম্ভাব্য)
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : মেট্রোপলিটন কলেজ সার্কুলার নিম্নে সংযুক্ত
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : প্রযোজ্য নয়
  • আবেদনের মাধ্যম : সিভি ও ডকুমেন্ট প্রেরণ করুন প্রতিষ্ঠান ঠিকানায়
  • আবেদন ফি : প্রযোজ্য নয়
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে

আবদুর রহমান কলেজ ২৫টি খালি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

মেট্রোপলিটন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

মেট্রোপলিটন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: