এই মাত্র
লোডিং...
ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড ১৪০টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড ১৪০টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত।Unique Cement Industries Limited Job Circular। ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ সার্কুলার অনুযায়ী বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান "ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড" এর ফ্যাক্টরি কমপ্লেক্সে নিম্নে বর্ণিত পদসমূহে উৎসাহী অভিজ্ঞ এবং যোগ্য ব্যাক্তিদের জরুরী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল।ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ : ৮ ডিসেম্বর ২০২২ইং

ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ চাকরির লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

 ১। পদের নাম : সিনিঃ ইলেকট্রিশিয়ান/ইলেকট্রিশিয়ান/জুনিয়র ইলেকট্রিশিয়ান (ইলেকট্রিক্যাল এন্ড ইন্সট্রুমেন্টেশন)।। খালি পদ সংখ্যা : ১৫ ।। বেতন ও ভাতা : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম ৮ম শ্রেণী পাস।

২। পদের নাম : এসিস্ট্যান্ট ফিটার/ফিটার/মেশিন অপারেটর (মেকানিক্যাল এন্ড মেইন্টেনেন্স)।। খালি পদ সংখ্যা : ১৫ ।। বেতন ও ভাতা : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম ৮ম শ্রেণী পাস।

৩। পদের নাম : জুনিয়র অপারেটর (প্রোডাকশন-গ্রাইন্ডিং/প্যাকিং/আনলোডিং)।। খালি পদ সংখ্যা : ৫০ ।। বেতন ও ভাতা : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম ৮ম শ্রেণী পাস।

৪। পদের নাম : সিনিঃ পেট্রোলার/পেট্রোলার/জুনিয়র পেট্রোলার-(প্রোডাকশন-গ্রাইন্ডিং/আনলোডিং)।। খালি পদ সংখ্যা : ৪০ ।। বেতন ও ভাতা : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম ৮ম শ্রেণী পাস।

৫। পদের নাম : সিনিঃ মিল অপারেটর/মিল অপারেটর-(প্রোডাকশন-গ্রাইন্ডিং)।। খালি পদ সংখ্যা : ১০ ।। বেতন ও ভাতা : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম ৮ম শ্রেণী পাস।

৬। পদের নাম : পে-লোডার অপারেটর-(প্রোডাকশন-গ্রাইন্ডিং)।। খালি পদ সংখ্যা : ১০ ।। বেতন ও ভাতা : আলোচনা সাপেক্ষ ।। শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম ৮ম শ্রেণী পাস।

প্রাণ কোম্পানিতে ম্যানেজম্যান্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগ ।। অভিজ্ঞতা ছাড়াও আবেদনের সুযোগ

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড
  • প্রতিষ্ঠানের ঠিকানা :  মেঘনাঘাট, সোনারগাঁও,নারায়াণগঞ্জ
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : বেসরকারি চাকরি
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৬টি
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ১৪০টি
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড সার্কুলার নিম্নে সংযুক্ত
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : প্রযোজ্য নয়
  • আবেদনের মাধ্যম : সরাসরি প্রতিষ্ঠান ঠিকানায় নির্ধারিত তারিখে সাক্ষাৎ
  • আবেদন ফি : প্রযোজ্য নয়
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : ওয়ার্ক ইন ইন্টারভিউ (৩-৮ ডিসেম্বর ২০২২ইং)

 ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ সার্কুলার 

ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: