এই মাত্র
লোডিং...
অভিজ্ঞতা ছাড়াই নিয়োগ দিচ্ছে আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড

অভিজ্ঞতা ছাড়াই নিয়োগ দিচ্ছে আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড

আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।NGO Job Circular। আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড কর্তৃক নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ সার্কুলার অনুযায়ী ঢাকা জেলা ভিত্তিক একটি ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান, সংস্থার ক্ষুদ্রঋণ কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে বেশ কিছু মহিলা/ পুরুষ, অভিজ্ঞ/ অনভিজ্ঞ জনবল নিয়োগের জন্য দরখাস্ত আহবান করা যাচ্ছে।আগ্রহী প্রার্থীদের সার্কুলার বর্ণিত উপায়ে আবেদন করার জন্য অনুরোধ করা হল। আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হল।

আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড

আবেদনের শেষ তারিখ : ৩০ ডিসেম্বর ২০২২ইং

 আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

১। পদের নাম : ফিল্ড অসিসার (অনভিজ্ঞ) ।। খালি পদ সংখ্যা : ২০টি ।। শিক্ষাগত যোগ্যতা : এস.এস.সি/এইচ.এস.সি সমমান ।। বেতন ও ভাতাদি : ৩ মাস শিক্ষানবিশকাল বেতন সর্বসাকুল্যে ১১,০০০ টাকা প্রাপ্য হবেন। ৩ মাস পরে বেতন ভাতা ১৩,৫০০ টাকা প্রদান করা হবে।। বয়স : সর্বোচ্চ ৩০ বছর।

২। পদের নাম : ফিল্ড অফিসার (অভিজ্ঞ) ।। খালি পদ সংখ্যা : ১৫টি ।। শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি/স্নাতক সমমান ।। বেতন ও ভাতাদি : ৩ মাস শিক্ষানবিকাশকাল বেতন সর্বসাকুল্যে ১৩০০০/- প্রাপ্য হবেন। ৩ মাস পরে বেতন ভাতা ১৫৫০০/- টাকা প্রদান করা হবে ।। বয়স : সর্বোচ্চ ৩০ বছর।

৩। পদের নাম : একাউন্টস অফিসার (অভিজ্ঞ) ।। খালি পদ সংখ্যা : ১০টি ।। শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি/স্নাতক সমমান ।। বেতন ও ভাতাদি : বেতন সর্বসাকুল্যে ১৫০০০/- অবশ্যই কম্পিউটার ব্যবহারে অধিক ধারনা থাকতে হবে।। বয়স : সর্বোচ্চ ৩০ বছর।

৪। পদের নাম : শাখা ব্যবস্থাপক (অভিজ্ঞ) ।। খালি পদ সংখ্যা : ০৫টি ।। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ও স্নাতকোত্তর সমমান ।। বেতন ও ভাতাদি : ৩ মাস বেতন সর্বসাকুল্যে ২০৫০০/- প্রাপ্য হবেন। ৩ মাস পর বেতন ভাতা ২৩৫০০/- টাকা প্রদান করা হবে।। বয়স : সর্বোচ্চ ৪০ বছর।

আইডিয়াল কমার্স কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পুরুষ ও মহিলা উভয় প্রার্থীগন আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্ত ফিল্ড অফিসারদের সংস্থার অনূকূলে ০১ (এক মাসের বেতনের সমপরিমান ফেরতযোগ্য জামানত এবং একজন প্রতিষ্ঠিত নিশ্চয়তাকারীর সুপারিশ/ অঙ্গিকারনামা প্রদান করতে হবে। আগ্রহী প্রার্থীদের পূর্ন জীবনবৃত্তান্ত, দুইকপি রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসমূহের মূলকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার প্রমানপত্রসহ 

নির্বাহী পরিচালক, আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লি: বাড়ী নং-৩৩, লিফটের ২য় তলা, রোড নং-১/এ , ব্লক-জে, ঢাকা-১২২৯। (উপশম হসপিটালের পার্শ্বে), ঠিকানায় লিখিত আবেদনসহ বর্ণিত ঠিকানায় আগামী ১৭/১২/২০২২, এবং ২৩/১২/২০২২ ও ২৪/১২/২০২২ও ৩০/১২/২২ইং তারিখ সকাল ৯.৩০ মিনিটের সময় সরাসরি উপস্থিত হয়ে লিখিত ও মৈৗখিক পরিক্ষায় অংশগ্রহনের জন্য আহবান জানানো যাচ্ছে। পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। 

 ট্রান্সপোর্ট অফিসার পদে আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরিদাতা প্রতিষ্ঠান সম্পর্কিত তথ্য

  • প্রতিষ্ঠানের নাম : আশার প্রদীপ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড
  • প্রতিষ্ঠানের ঠিকানা : ২য় তলা, রোড নং-১/এ , ব্লক-জে, ঢাকা-১২২৯
  • প্রতিষ্ঠান/চাকিরর ধরণ : বেসরকারি চাকরি (সমবায় সমিতি এনজিও)
  • পদের ক্যাটাগরি/শ্রেণীবিভাগ : সর্বমোট ০৪টি 
  • খালি পদের সংখ্যা : সর্বমোট ৫০টি (সম্ভাব্য) 
  • সম্পূর্ণ সার্কুলার পিডিএফ : প্রযোজ্য নয়
  • চাকরির আবেদন ওয়েবসাইট/ইমেইল : সরাসরি ইন্টারভিউ
  •  আবেদনের মাধ্যম : প্রতিষ্ঠান ঠিকানায় (ওয়ার্ক-ইন-ইন্টারভিউ)
  • আবেদন ফি : প্রযোজ্য নয় 
  • ইন্টারভিউ/পরীক্ষার তারিখ : ১৭-২৩-২৪-৩০ ডিসেম্বর ২০২২ইং

বি:দ্র:- উপরোক্ত তথ্য উপাত্তসমূহ ইন্টারনেট ও বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে। নির্ধারিত কর্তৃপক্ষ কর্তৃক বিভিন্ন ধরণের পরিবর্তন-পরিমার্জন ও সংরক্ষণ বা অনিচ্ছাকৃত ভুল ক্রটি হতে পারে। যদি আপনার অতি জরুরী ও নিখুঁত তথ্যের প্রয়োজন হয় তাহলে নির্ধারিত ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইল। উল্লেখ‌্য তথ্যসমূহ শুধুমাত্র আপনার তথ্যের চাহিদা পূরণ করবে। নিজ দ্বায়িত্বে উপরোক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অনুরোধ করা হল। এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত কোন দ্বায়-ভার নিউজ-ই-ল্যাব কর্তৃপক্ষ বহন করতে ইচ্ছুক নয়।

আমাদের সাথে যুক্ত হতে পারেন : ফেসবুক পেইজ | | ফেসবুক গ্রুপ

উপরোক্ত তথ্য সম্পর্কিত কোন মতামত জানাতে চাইলে কমেন্ট করুন এবং শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন

0 মন্তব্য সমূহ: